নবান্ন অভিযানের নেতৃত্ব নিয়ে তীব্র গোষ্ঠীদ্বন্দ্ব বিজেপি যুব মোর্চায়

নীল বণিক, আমাদের ভারত, কলকাতা, ২৭ সেপ্টেম্বর:
নবান্ন অভিযানের রাশ কার হাতে থাকবে তা নিয়ে দ্বন্দ্ব যুব মোর্চায়। আগামী ৮ অক্টোবর নবান্ন অভিযান করবে রাজ্য যুব মোর্চা। তার পুরো প্রস্তুুতি শুরু করেছে বিজেপির যুব সংগঠন। সংগঠনের সহ-সভাপতি তাপস ঘোষকে নবান্ন অভিযান কর্মসূচির বিভিন্ন দায়িত্ব দিয়েছেন সৌমিত্র খাঁ। তা নিয়েই ক্ষোভ ছড়িয়েছে মোর্চায়।

যুব মোর্চা রাজ্য সভাপতি দিল্লিতে থাকার সময় যুব মোর্চার হোয়াটসঅ্যাপ গ্রুপে বেশ কিছু নির্দেশ দিয়েছেন রাজ্য যুব মোর্চার সহ-সভাপতি তাপস ঘোষকে। তিনি আবার সেই নির্দেশ পালন করার জন্য জেলার যুব সভাপতিদের বলেছেন।

আর তা নিয়েই ক্ষুব্ধ হয়েছেন যুব মোর্চার রাজ্য সাধারণ সম্পাদক প্রকাশ দাস। দলে তিনি প্রশ্ন তুলেছেন যুব মোর্চার অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত তাঁকে জানানো হয় না। রাজ্য যুব মোর্চায় সভাপতির পরে সাংগঠনিক কাজের ক্ষেত্রে দুই সাধারণ সম্পাদকের ভূমিকা বেশি থাকবে। কিন্তু তাদের সেই গুরুত্ব দেওয়া হচ্ছে না।
অভিযোগ, প্রকাশ দাস দিলীপ ঘোষ অনুগামী হওয়ায় তাঁকে সেভাবে পাত্তা দিচ্ছেন না যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। দিল্লিতে তিনি থাকলে সংগঠনের কাজ বেশির ভাগ পরিচালনা করেন তাপস ঘোষ। যা মোটেও ভালো ভাবে নিচ্ছেন না দিলীপ ঘোষ অনুগামী যুব মোর্চা সাধারণ সম্পাদক প্রকাশ দাস।
নবান্ন অভিযানেও সৌমিত্র খাঁ তাপস ঘোষ কে গুরুত্ব দেওয়ায় তীব্র দ্বন্দ্ব শুরু হয়েছে মোর্চায়। যদিও এবিষয়ে যুব মোর্চার কোনও রাজ্য নেতাই সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে চাইছেন না।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here