ভালোবাসার বিশেষ দিনে পরিণয়ে আবদ্ধ হলেন আইএএস ও আইপিএস আধিকারিক

আমাদের ভারত, উলুবেড়িয়া, ১৫ ফেব্রুয়ারি: ভালোবাসার বিশেষ দিনে পরিণয়ে আবদ্ধ হলেন এক আইএএস ও এক আইপিএস আধিকারিক। এদিন পশ্চিমবঙ্গ ক্যাডারের ১৫ তম ব্যাচের আইএএস তুষার সিংলা ও বিহার ক্যাডারের ১৮ তম ব্যাচের আইপিএস আধিকারিক নভোজিৎ সিমি বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন।

শুক্রবার ভ্যালেন্টাইন ডে’র দিন মহকুমাশাসকের চেম্বারের ঘড়ির কাঁটায় দুপুর বারোটা পঁয়ত্রিশ। ঠিক এই সময়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন উলুবেড়িয়ার মহকুমাশাসক তুষার সিংলা। এদিন মহকুমাশাসক বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বিহারের পাটনার প্রশিক্ষণরত ডিএসপি নভজোৎ সিমির সাথে। শুক্রবার এই দু’জন পরিণয় সূত্রে আবদ্ধ হলেন। উপস্থিত ছিলেন তুষার সিংলার মা কিরণ সিংলা, নভোজিৎ সিমির‌ বাবা হংসরাজ মা দলবীর কৌর ও সিমির জামাইবাবু বিশাল গোয়েল।

দু’জনে পাশাপাশি চেয়ারে বসে তুষার সিংলা ও নভোজিৎ সিমি। ম্যারেজ রেজিস্ট্রার গৌতম মল্লিকের নির্দেশে বাধ্য ছেলে মেয়ের মতো তুষার সিংলা ও নভোজিৎ সিমি রেজিস্ট্রি কাগজে তিনটি করে স্বাক্ষর ও টিপছাপ দিলেন। স্বাক্ষী হিসাবে রইলেন তুষার সিংলার মা কিরণ সিংলা, নভোজিৎ সিমির মা দলবীর কৌর ও জামাইবাবু বিশাল গোয়েল। এই মূহূর্তের ছবিগুলো মোবাইলে তুলছেন নভোজিৎ এর বাবা হংসরাজ। সই ও টিপছাপ পর্ব শেষে দাঁড়িয়ে দু’জনে পোজ দিয়ে ছবি তুললেন। জানা গেছে,পরে একসময়ে তারা রিসেপশন করবেন। অন্যদিকে দুই পরিবারের লোকজন বলেন,তারা এই বিয়েতে খুবই খুশি।

ম্যারেজ রেজিস্ট্রার গৌতম মল্লিক বলেন, তিনি প্রায় চার হাজার বিয়ের রেজিস্ট্রেশন করিয়েছেন। তবে ভ্যালেন্টাইন ডেতে এই ভিআইপির বিয়ের রেজিস্ট্রেশন করলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here