মমতা বন্দ্যোপাধ্যায় কি কোয়ারেনটাইনে, চাঞ্চল্যকর প্রশ্ন দিলীপ ঘোষের

নীল বনিক, আমাদের ভারত, ৯ মে: খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী কি কোয়ারেনটাইনে গেছেন! শনিবার সল্টলেকে এমন চাঞ্চল্যকর কথা বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, আমরা মুখ্যমন্ত্রীকে দেখতে পাচ্ছি না। তিনি কোথায় গিয়েছেন? তার স্বাস্থ্য কেমন আছে, আমাদের জানতে ইচ্ছে করছে।

দিলীপ ঘোষ বলেন, লকডাউনের প্রথমদিকে মমতা বন্দ্যোপাধ্যায় রাস্তায় ছিলেন। নিজেই গন্ডিকেটে ত্রাণবিলি করছিলেন। এখন তাঁকে ও তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের খোঁজ নেই। দিলীপ ঘোষ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় কোথায় আছেন? রাজ্যের মানুষ যখন খাদ্য, চিকিৎসার জন্য হাহাকার করছে, তখন তাঁকে দেখা যাচ্ছে না কেন? তিনি কোথা থেকে আকাশবাণী করছে? তিনি কোথায় গায়েব হয়ে গেলেন? তিনি কি কোয়ারেন্টাইনে গেছেন? তার স্বাস্থ্য কি ঠিক আছেতো? তিনি বলেন, এসব আমাদের জানার অধিকার আছে, কারণ তাকর স্বাস্থ্য নিয়ে রাজ্যের মানুষ চিন্তিত।

তারপরেই মুখ্যমন্ত্রীকে ফের আক্রমনের রাস্তায় হাঁটলেন বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, মুখ্যমন্ত্রী কি প্রশান্ত কিশোরের হাতে রাজ্যপাট ছেড়ে দিয়ে কিবানপস্থে চলে যাবেন? রাজ্যের পরিযায়ী শ্রমিকরা ফিরতে পারছেন না। অথচ রাজ্যসরকার কোনও ব্যাবস্থা নিচ্ছে না। সেইজন্যই এবার রাজ্যের শ্রমিকদের ফেরাতে মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রথমে রাজ্যকে করোনা নিয়ে চিঠি দিতেন স্বরাষ্ট্রসচিব ও স্বাস্থ্যসচিব। সেই চিঠির উত্তর অবশ্য দিত না রাজ্য সরকার। তাই একেবারে খোদ অমিত শাহ মুখ্যমন্ত্রীকে চিঠি লিখেছেন বলে জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here