বিদ্যালয়ের ক্রিড়া প্রতিযোগিতায় ছাত্রের মাথায় গাঁথলো জ্যাভলিনের ফলা

আমাদের ভারত, হাওড়া, ১৩ জানুয়ারি: বিদ্যালয়ের বাৎসরিক ক্রিড়া প্রতিযোগিতা চলার সময় ষষ্ঠ শ্রেণির ছাত্রের মাথায় গাঁথলো জ্যাভলিনের ফলা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে শ্যামপুরেরে নাওদা নয়নচন্দ্র বিদ্যাপীঠে। সৌরদীপ বেরা নামে আহত ওই ছাত্র বর্তমানে কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন।

সূত্রের খবর, হাসপাতালের চিকিৎসকরা আহত ছাত্রের মাথা থেকে জ্যাভলিনের ফলা বের করার জন্য অস্ত্রপচার শুরু করেছে। জানা গেছে, গত শনিবার থেকে বিদ্যালয়ের মাঠে বাৎসরিক ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছিল। সোমবার ছিল প্রতিযোগিতার শেষ দিন। বিদ্যালয় সূত্রে খবর, এদিন বিকেল ৩টে নাগাদ মাঠের একধারে জ্যাভলিন ছোড়ার সময় আচমকা সৌরদীপ সেখানে চলে আসলে জ্যাভলিনের ফলা তার মাথার মধ্যে ঢুকে যায়। গোটা ঘটনায় হতভম্ব হয়ে যায় সকলে। দুর্ঘটনার পর বিদ্যালয়ের শিক্ষকরা আহত ছাত্রকে প্রথমে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে পরে তাকে কলকাতার
এসএসকেএমে নিয়ে যায়।

ঘটনা সম্পর্কে বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরুনাভ বাজানি জানান, প্রতিবছরের মতো এই বছরেও যথেষ্ট সতর্কতা অবলম্বন করেই প্রতিযোগিতা চলছিল। আচমকা সৌরদীপ সেখানে চলে আসায় এই বিপত্তি।

ঘটনা সম্পর্কে শ্যামপুর উত্তর চক্রের বিদ্যালয় পরিদর্শক অমিত দাস জানান, বিষয়টি উধ্বর্তন কর্তৃপক্ষকে জানানো হয়েছে তাদের নির্দেশ আসার পরেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here