বিষ্ফোরণে ক্ষয়ক্ষতির ঘটনা যথেষ্ট উদ্বেগজনক নদিয়ায় এসে বললেন রাজ্যপাল জগদীপ ধনকর

স্নেহাশিস মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ১০ জানুয়ারি: উত্তর ২৪ পরগনার নৈহাটিতে বাজি কারখানায় পাঁচ জন নিহত এবং পরবর্তী সময় বাজি নিষ্ক্রিয় করার সময় ভয়াবহ বিস্ফোরণে ক্ষয়ক্ষতির ঘটনা রীতিমতো উদ্বেগজনক বলে রাজ্যপাল জগদীপ ধনকর মন্তব্য করেছেন। নদিয়ার কল্যাণীতে আজ ২৩ তম বঙ্গসংস্কৃতি উৎসবের উদ্বোধন করেন রাজ্যপাল পরে সাংবাদিকদের তিনি জানান, এ রাজ্যে হিংসার বাতাবরণ সৃষ্টি হয়েছে। লোকসভা নির্বাচনের পর থেকেই একের পর এক হিংসার ঘটনা ঘটছে। এনআরসি’র নামে তান্ডব চালানো হয়েছে, রেলের সম্পত্তি ক্ষতি করা হয়েছে। নৈহাটির মতো ঘটনায় যারা বিনা লাইসেন্সে বাজি কারখানা চালাচ্ছে তাদের বিরুদ্ধে প্রশাসনের উচিত কড়া ব্যবস্থা নেওয়া।

নৈহাটির ঘটনায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এনআইএ তদন্তের যে দাবি জানিয়েছেন সে বিষয়ে রাজ্যপাল সরাসরি কোনও মন্তব্য না করলেও রাজ্যের সুনাম নষ্ট করতে যারা অসামাজিক কার্যকলাপের সঙ্গে যুক্ত রয়েছে তাদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়া উচিত বলে রাজ্যপাল অভিমত ব্যক্ত করেছেন।

কল্যাণীর সিভিক সেন্টার ময়দানে আয়োজিত এই বঙ্গ সংস্কৃতি উৎসবে কেন্দ্রীয় সরকারের বেশ কিছু স্টল ছাড়াও অন্যান্য সংস্থার মোট শতাধিক স্টল রয়েছে। উৎসব চলবে আগামী ১৯শে জানুয়ারি পর্যন্ত।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here