নদিয়ার জওয়ান আত্মঘাতী হননি, পরিবারের দাবি পেছন থেকে গুলি করা হয়েছিল

স্নেহাশিস মুখার্জি, আমাদের ভারত, নদীয়া , ৬ ডিসেম্বর:
আইটিবিপি জওয়ান মাসুদুল রহমান আত্মঘাতী হননি, তাঁকে পেছন থেকে গুলি করে খুন করা হয়েছে– বৃহস্পতিবার এমনই চাঞ্চল্যকর দাবি করলেন মৃত জওয়ানের ভাই মিজানুর রহমান। বৃহস্পতিবার মাসুদুল রহমানের দেহ নাকাশিপাড়া থানার বিলকুমারী গ্রামের নিজের বাড়িতে আসতেই ক্ষোভে ফেটে পড়েন পরিবারের লোকজন।

প্রসঙ্গত, বুধবার ছত্রিশগড়ের নারায়ণপুর জেলার বস্তারে কর্মরত অবস্থায় ৫ সহকর্মীকে গুলি করে হত্যা করার পর আত্মঘাতী হন আইটিবিপি জওয়ান মাসুদুল রহমান।প্রাথমিক তদন্তে সংশ্লিষ্ট মহলের দাবি, মানসিক অবসাদের জেরে মাসুদুল তাঁর সঙ্গীদের খুন করে আত্মঘাতী হয়েছেন।কিন্তু বৃহস্পতিবার তাঁর দেহ বাড়িতে আসার পর আত্মহত্যার কথা মানতে রাজি নন মাসুদুলের পরিবার। মাসুদুলের ভাইয়ের দাবি, মাসুদুলের পিঠে রয়েছে গুলির চিহ্ন। কীভাবে একজন নিজের পিঠে গুলি করে আত্মঘাতী হতে পারেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন তারা।

পরিবারের দাবি, মাসুদুলকে খুন করা হয়েছে, এর সঠিক তদন্ত হওয়া উচিত। আমরা সঠিক তদন্তের দাবি জানাচ্ছি। বৃহস্পতিবার মৃত মাসুদুল রহমানের দেহ নাকাশিপাড়া আসতেই শোকের ছায়া নেমে আসে গোটা এলাকায়। জেলা পুলিশের উচ্চপদস্থ কর্মীরা এবং আইটিবিপি দপ্তরের অফিসার উপস্থিত ছিলেন মাসুদুল রহমানের শেষ যাত্রায়। তাঁকে গার্ড অব অনার দিয়ে সম্মান জানানো হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here