ঝাড়গ্রাম জেলা পুলিশের উদ্যোগে রক্তদান শিবির

অমরজিৎ দে, ঝাড়গ্রাম, ১ এপ্রিল: করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে রাজ্য তথা দেশ জুড়ে চলছে লকডাউন। আর এই লকডাউনের মাঝে রক্তের সংকট মেটাতে ঝাড়গ্রাম জেলা পুলিশেরউদ্যোগে রক্তদান শিবির অনুষ্ঠিত হল।
একদিকে যখন রাজ্যজুড়ে লকডাউন কার্যকর করতে লাঠি হাতে পুলিশ কর্মীদের রাস্তায় দেখা যাচ্ছে তেমনি রক্তদান শিবিরের মধ্যে দিয়ে ঝাড়গ্রাম জেলা পুলিশের মানবিক দিকটিও ফুটে উঠলো। বুধবার ঝাড়গ্রাম জেলা পুলিশের উদ্যোগে এই সংকটের মুহূর্তে হাসপাতালে রক্তের সঙ্কট মেটাতে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয় ঝাড়গ্রাম জেলার নতুন পুলিশ লাইনের ক্যাম্পাসে।

এদিন পুলিশ কর্মীদের উৎসাহিত করতে জেলা পুলিশ লাইনের কর্তব্যরত পুলিশদের সাথে হাজির ছিলেন ঝাড়গ্রাম জেলার পুলিশ সুপার অমিতকুমার ভরত রাঠোর।
উল্লেখ্য, করোনা ভাইরাস সংক্রমনের তান্ডবে দেশজুড়ে চলছে লকডাউন। বন্ধ হয়েছে বিভিন্ন রক্তদান শিবিরগুলো।স্বাভাবিকভাবেই জেলার ব্লাড ব্যাংকে রক্তের যোগান শেষ হতে বসেছে। জেলার এই রক্ত ভান্ডারের শূন্যস্থান পূরন করতে এগিয়ে এলো ঝাড়গ্রাম জেলা পুলিশ লাইনের কর্তব্যরত পুলিশ কর্মীরা। বুধবার সকালে ঝাড়গ্রাম জেলার পুলিশ লাইনের ৫১ জন পুলিশ কর্মী রক্তদান করলেন।

ঝাড়গ্রাম জেলা পুলিশ সুপার অমিতকুমার ভরত রাঠোর জানান, “পুলিশ কর্মীদের এই উদ্যোগকে সাধুবাদ জানাই। সকলের প্রচেষ্টায় এই রক্তদান শিবির। মানুষের বিপদে পুলিশ কর্মীদের এই রক্তদান শিবির কাজে আসবে। অন্যদিকে পুলিশ কর্মীদের এই রক্তদান শিবিরের মধ্যে দিয়ে রক্তের ঘাটতি কিছুটা মিটবে বলে আশাবাদী ঝাড়গ্রাম জেলা হাসপাতাল কর্তৃপক্ষ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here