দলবদলের খেলা! পুরুলিয়ার হুড়ায় বিজেপিতে যোগ

সাথী প্রামানিক, পুরুলিয়া, ২৩ ডিসেম্বর: হুড়ায় তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিলেন দলত্যাগী গ্রামবাসী। সোমবার, হুড়ার রখেড়া বিশপুরিয়ায় গ্রাম পঞ্চায়েত এলাকায় পড়্যাশিয়া গ্রামে এই যোগদান অনুষ্ঠান হয়। সেখানে পড়্যাশিয়া গ্রাম ছাড়াও পাশাপাশি দোপাহাড়িয়া, পাড়ামহুদা, আমড়াকোচা প্রভৃতি গ্রাম থেকে প্রায় দেড়শোরও বেশি মানুষ বিজেপিতে যোগ দেন।

বিজেপির জেলার মিডিয়া প্রমুখ প্রদীপ মাহাতো জানান, গতকাল হুড়ার  পড়্যাশিয়া গ্রামের কিছু মানুষ ভারতীয় পতাকা বলে কিছু মানুষকে ভুল বুঝিয়ে তৃণমূলের লোকজন তাদের দলীয় পতাকা ধরিয়ে ছবি তুলে তা বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করে। পতাকা ধরার সাথে সাথেই তাঁরা ভুল  বুঝতে পারেন। বাড়ি ফিরে তাঁরা বিজেপির স্থানীয় নেতৃত্বের সঙ্গে যোগাযোগ করেন দলে ফিরিয়ে নেওয়ার জন্য। তাই একই জায়গায় ওই যোগদানের পাল্টা আজ যোগদান সভার আয়োজন করা হয়।
   

এদিন দলীয় পতাকা তুলে দেন হুড়া জেড পি ২২ মণ্ডল সভাপতি সুনীল মণ্ডল। উপস্থিত ছিলেন জেলার মন্ডলের সাধারণ সম্পাদক লন্ডন মাহাতো, মন্ডলের সহ-সভাপতি মানিক পতি ও রখেড়া বিশপুরিয়ায় পঞ্চায়েতের প্রধান প্রতিমা টুডু, মন্ডলের সহকারি আহ্বায়ক নরেশ পাল, মিডিয়া প্রমুখ প্রদীপ মাহাতো প্রমুখ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here