তমলুক পৌর বোর্ডের দুর্নীতির বিরুদ্ধে কংগ্রেস ও বামফ্রন্টের যৌথ ডেপুটেশন

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১৩ মে :
তমলুক পৌরসভার বর্তমান পৌর বোর্ড বিভিন্ন রকম দুর্নীতিতে যুক্ত, এই অভিযোগে বামফ্রন্ট এবং কংগ্রেস যৌথভাবে ডেপুটেশন দিল জেলা শাসকের কাছে। জেলাশাসক পুরো বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন।

বামফ্রন্টের পক্ষ থেকে তমলুক বিধানসভার বিধায়ক অশোক দিন্ডা জানান, বর্তমান পৌর বোর্ডের মেয়াদ এই মাসেই শেষ হচ্ছে। মেয়াদ শেষের আগেই এই বর্তমান বোর্ড বিভিন্ন দুর্নীতির সঙ্গে জড়িয়ে পড়েছে। পৌর বোর্ডের বিভিন্ন কাজে নিযুক্ত কন্ট্রাকটরদের কাজ শেষ না হওয়া সত্ত্বেও তাদেরক পেমেন্ট করে দেওয়া হয়েছে। কোনও কাজ অর্ধেক হয়েছে, আবার কোনও কাজ সবে শুরু হয়েছে। যেহেতু মেয়াদ শেষ হয়ে যাবে তাই তড়িঘড়ি তাদের পেমেন্ট দিয়ে দেওয়া হয়েছে। তারা জেলাশাসক এক আবেদনে জানিয়েছেন এইসব দুর্নীতি বন্ধ করতে হবে।

সিপিএমের নির্মল জানা জানান, যে আবেদন জানানো হয়েছে প্রয়োজনে উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি করে ঘটনার সত্যতা যাচাই করে তাদের দেওয়া টাকা ফেরত নেওয়া হোক। তিনি আরো জানিয়েছেন জেলাশাসক তাদের দাবি মেনে তদন্তের আশ্বাস দিয়েছেন।

জেলা শাসকের কাছে বামফ্রণ্ট ও কংগ্রেসের পক্ষ থেকে দেওয়া ডেপুটেশনে উপস্থিত ছিলেন সিপিএম এর জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য নির্মল জানা, রিতা দত্ত, চন্দ্রশেখর পাঁজা, সিপিআই এর জেলা সম্পাদক অশোক দিন্ডা, কংগ্রেসের জেলা সম্পাদক মৃলন কান্তি পাল ও আর এস পির জেলা কমিটির সদস্য নারায়ণ চন্দ্র সামন্ত।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here