মেধাবী ছাত্রের পাশে থাকার আশ্বাস জয়ের

আমাদের ভারত, হাওড়া, ১৬ জুলাই:-রাজনীতির গন্ডি পেরিয়ে মাধ্যমিক উত্তীর্ণ এক মেধাবী ছাত্রের পাশে থেকে তাকে সব রকম সাহায্যের প্রতিশ্রুতি দিলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয় বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বিকেলে উলুবেড়িয়ার খড়িয়াময়নাপুরে মাধ্যমিকে ষষ্ঠ স্থানাধিকারী সৌহার্দ্য পাত্রের বাড়িতে গিয়ে তার পাশে থাকার বার্তা দেন জয়।

এদিন বিকেলে বিজেপি নেতা সৌহার্দ্যর বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করার পাশাপাশি পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। পরে তিনি সৌহার্দ্যর হাতে পুষ্পস্তবক তুলে দেন এবং নিজের হাতে মিষ্টি খাইয়ে দেন সৌহার্দ্যকে। জয় বলেন, সৌহার্দ্য তার কাছে রামকৃষ্ণ মিশনে পড়াশোনা করার ইচ্ছা প্রকাশ করেছে। তিনি যেহেতু রামকৃষ্ণ মিশনের প্রাক্তন ছাত্র সেই কারণে তিনি তাকে সবরকম সাহায্য করতে প্রস্তুত। এদিন জয় বলেন, তিনি একজন ভালো মানুষ হয়ে দেশ ও বাংলার জন্য কাজ করার পরামর্শ দিয়েছেন সৌহার্দ্যকে। এদিন জয় বন্দ্যোপাধ্যায় সৌহার্দ্য ছাড়াও এলাকার আরোও দুই মেধাবী ছাত্রের বাড়িতে যান তিনি। এদিন জয়ের সাথে খড়িয়াময়নাপুরে যান বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সভাপতি শিব শংকর বেজ।

প্রসঙ্গত, এবারের মাধ্যমিক পরীক্ষার ৬৮৬ নম্বর পেয়ে উলুবেড়িয়া খড়িয়াময়নাপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র সৌহার্দ্য রাজ্যের মেধা তালিকায় ষষ্ঠ স্থান দখল করার পাশাপাশি হাওড়া জেলার মধ্যে প্রথম স্থান দখল করেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here