অনুব্রত মণ্ডলের পানা পুকুরে ডুবে মরা উচিত: জয় বন্দ্যোপাধ্যায়

আমাদের ভারত, হাওড়া, ১৮ সেপ্টেম্বর: বীরভূমে কর্মী সভায় তৃণমূলের বুথ স্তরের এক নেতা যেভাবে অনুব্রত মণ্ডলের মুখের উপর সাহস নিয়ে প্রতিবাদ করেছিলেন, তাতেই বোঝা যায় তৃণমূলের সময় শেষ হয়ে এসেছে। আর এই জন্য অনুব্রত মণ্ডলের এখন উচিত পানা পুকুরে ডুবে মরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন উপলক্ষ্যে শুক্রবার বাগনানের বাগাবেড়িয়ায় বৃক্ষরোপণ মাক্স বিতরণ চক্ষু ও ছানি পরীক্ষা শিবিরে যোগ দিতে এসে এই ভাবে অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয় বন্দ্যোপাধ্যায়।

এদিন জয় বলেন, নরেন্দ্র মোদী আমার আদর্শ। তিনি দেশের মানুষের জন্য ১৭/১৮ ঘন্টা পরিশ্রম করে চলেছেন। নরেন্দ্র মোদীর আমলে দেশ এগিয়ে চলেছে। তিনি বলেন, বাম আমলে রাজ্যে ৬০ হাজার শিল্প বন্ধ হয়েছে আর তৃণমূলের আমলে সেটা এখন দাঁড়িয়েছে ১ লাখে। আর যার ফলে মালিক থেকে শ্রমিক সবাই বেকার হয়েছে। যদি নরেন্দ্র মোদীর নেতৃত্বে বিজেপি বাংলায় ক্ষমতায় আসে তাহলে এই সমস্যার সমাধান হবে। কারণ নরেন্দ্র মোদী শিল্পের প্রতীক। এদিন জয় অভিযোগ করেন, রাজ্য সরকার বার বার অভিযোগ করছে কেন্দ্র কিছু দিচ্ছে না। আসলে কেন্দ্র টাকা, খাবার যা দিচ্ছে তাই রাজ্য থেকে উধাও হয়ে যাচ্ছে। জয় বলেন, রাজ্যের সামান্য সৌজন্যতাবোধ নেই। তাই কেন্দ্রের সঙ্গে ঝগড়া করছে।পুঁটি মাছ কোনও দিন কাতলা মাছের সঙ্গে লেগে সুবিধা করতে পারেনি এটা রাজ্যের বোঝা উচিত। ঋণ রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে জয় বলেন, রাজ্য সত্যকে ধামাচাপা দিতে চাইছে। যদিও আসল সত্য ঠিক বেরিয়ে আসছে। আর সত্য যতো বেরবে তত বিজেপি প্রস্ফুটিত হবে।

এদিন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় বলেন, রাজ্যে ক্ষমতা বদলের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। আর এখন সেটা শুধু সময়ের অপেক্ষা। আপনারা ধৈর্য্য ধরে নরেন্দ্র মোদীর উপর ভরসা রাখুন বাংলা আবার সোনার বাংলায় রূপান্তরিত হবে বলে দাবি করেন জয় বন্দ্যোপাধ্যায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here