বাগনানের ঘটনায় অভিযুক্ত তৃণমূল নেতার স্ত্রীকে গ্রেফতারের দাবি জানালেন জয়

আমাদের ভারত, হাওড়া, ২৪ জুন: বাগনানের গোপালপুরে তরুণীর শ্লীলতাহানির ঘটনায় তরুণীর চরিত্র নিয়ে প্রশ্ন তোলায় অভিযুক্ত তৃণমূল নেতা কুশ বেরার স্ত্রীকেও গ্রেফতারের দাবি জানালো বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। বুধবার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, অভিযুক্ত তৃণমূল নেতার স্ত্রী বাগনান ২ নং গ্রাম পঞ্চায়েতের সদস্যা। নিজের স্বামীর দোষ ঢাকতে যেভাবে ওই তরুণীর চরিত্র নিয়ে প্রশ্ন তুলেছেন তাতে তিনিও সমান অপরাধী। আর সেই কারণেই স্বামীর সাথে তাকেও গ্রেফতার করা উচিত।

জয় বলেন, আমি সমস্ত খোঁজ-খবর নিয়ে দেখেছি ওই তরুণীর সম্পর্কে কেউ কোনও খারাপ কথা বলছে না, তাহলে কিভাবে ওই পঞ্চায়েত সদস্যা তরুণীর চরিত্র নিয়ে প্রশ্ন তুললেন। তিনি দাবি করেন, যে এই ঘটনায় ওই পঞ্চায়েত সদস্যাও জড়িত। বাগনানের ঘটনা সম্পর্কে এদিন জয় বলেন, তৃণমূলের রাজত্বে এই ধরনের ঘটনা না ঘটাটাই অস্বাভাবিক। তিনি বলেন, বিষয়টি নিয়ে তিনি দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে জানাবেন। এদিন তিনি আক্রান্ত তরুণীর পাশে থাকার আশ্বাস দেন।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে মেয়ের শ্লীলতাহানি রুখতে গিয়ে তৃণমূল নেতা কুশ বেরার ধাক্কায় ছাদে ওঠার সিঁড়ি থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় তরুণীর মা সীমা দত্তের। এরপরেই নিজেকে বাঁচাতে গিয়ে অভিযুক্ত তৃণমূল নেতার স্ত্রী পঞ্চায়েত সদস্যা তার স্বামীকে নির্দোষ প্রমাণ করতে গিয়ে তরুণীর চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন। তিনি জানান, তার স্বামী মদ্যপ হলেও এই ধরনের ঘটনার সঙ্গে তিনি জড়িত নন। ওই তরুণী মিথ্যে কথা বলছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here