পাপমুক্ত সোনার বাংলা গড়ার ডাক দিলেন জয়

আমাদের ভারত, হাওড়া, ২৩ জুন: যদি আগামী বিধানসভা নির্বাচনে উলুবেড়িয়া থেকে বিজেপি জয় লাভ করতে না পারে তাহলে এখানে শান্তিপ্রিয় মানুষরা থাকতে পারবে না, দাঙ্গাবাজরা ঘিরে নেবে। তাই আপনারা প্রতিজ্ঞা করুন নির্বাচনের সময় কোনও কিছু পরোয়া না করে পদ্মফুলে ছাপ দিয়ে অনেক পাপ থেকে বাংলাকে মুক্ত করে পাপমুক্ত সোনার বাংলা গড়বেন। মঙ্গলবার বিকেলে উলুবেড়িয়া উত্তর বিধানসভা কেন্দ্রে আমতায় এক অনুষ্ঠানে এসে এই কথা বলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। এদিন ড: শ্যামাপ্রসাদ মুখার্জির
আত্মবলিদান দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে জয় শ্যামাপ্রসাদ মুখার্জির স্মৃতিচারণের পাশাপাশি বৃক্ষ রোপন করেন।

এদিন জয় বলেন, ২০১৮ সালের ২৬ জুলাই দিল্লিতে একটা সভায় যোগদান করার পর আমি স্থির করেছিলাম দলের বর্ষিয়ান নেতা শ্রী লালকৃষ্ণ আদবানির সঙ্গে সাক্ষাৎ করে তার আশীর্বাদ নেব। সেইমতো আমি তার কাছে যেতে তিনি বলেছিলেন আমার এবং অটলজির খুব ইচ্ছে ছিল বাংলায় বিজেপিকে নিয়ে আসার। আমরা চেষ্টাও করেছিলাম। কিন্তু আমরা পারিনি। এখন আমাদের উত্তরসুরী নরেন্দ্র মোদী এবং অমিত শাহ। জয় বলেন, সেদিন আদবানীজি আমাকে বলেছিলেন আমার দৃঢ় বিশ্বাস তোমাদের সকলের প্রচেষ্টায় নরেন্দ্র মোদী এবং অমিত শাহ বাংলায় বিজেপিকে আনবেই। তাই শ্যামাপ্রসাদ মুখার্জির আত্মার শান্তি এবং নরেন্দ্র মোদী এবং অমিত শাহর স্বপ্ন সফল করতে হলে বাংলায় বিজেপিকে আনতে হবে বলে দাবি করেন জয় বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, আর সেই জন্য নরেন্দ্র মোদী এবং অমিত শাহ হাতে হাত মিলিয়ে প্রতিজ্ঞা করেছেন যে যতই প্রলয় ঘটুক না কেন বাংলায় আমরা বিজেপিকে আনবোই। আর সেই কারণেই আমার শরীর খারাপ থাকা সত্ত্বেও আমি ছুটে আসি উলুবেড়িয়াতে। এদিন এই অনুষ্ঠানের শেষে প্রায় শতাধিক তৃণমূল কর্মী বিজেপিতে যোগ দেয়। এদিন দলে যোগ দেওয়া কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়।

অন্যদিকে এদিন উলুবেড়িয়া দক্ষিণ বিধানসভার হাটগাছা ১ নং গ্রাম পঞ্চায়েত এলাকায় ৩০০ জন তৃণমূল কর্মী বিজেপিতে যোগ দেয়। এদিন দলে যোগ দেওয়া কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সভাপতি শিব শঙ্কর বেজ। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপি নেত্রী নাজিয়া ইলাহি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here