উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রে জয়ের জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে

আমাদের ভারত, হাওড়া, ১৫ জুন: কখনও লকডাউনের মাঝে দুঃস্থদের কাছে খাবার পৌঁছে দেওয়া আবার কখনও আমফান ঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী নিয়ে পৌঁছে যাওয়া, আর সাধারণ মানুষের পাশে এইভাবে দাঁড়ানোর কারণেই বর্তমানে উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রে ক্রমশঃ জনপ্রিয়তা বাড়ছে বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের।

এক সময় বাংলা চলচ্চিত্র জগতের লাজুক অভিনেতা জয় গত লোকসভা নির্বাচনে উলুবেড়িয়া লোকসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ের ধ্বজা ওড়াতে না পারলেও এই কেন্দ্রে বিজেপির ভোট ব্যাঙ্ক অনেকটাই বাড়িয়ে নিয়েছিল। আর সেই ভোটব্যাঙ্ককে ধরে রাখতে দলের নির্দেশে উলুবেড়িয়ায় মাটি আঁকড়ে পড়ে আছেন এই বিজেপি নেতা।

অন্যদিকে উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রে দলীয় প্রার্থীর পরাজয় হলেও ভোট ব্যাঙ্ক বৃদ্ধি পাওয়ায় বিজেপি নেতৃত্ব জয়ের উপরেই আস্থা রেখেছে বিজেপি। সূত্রের খবর, আগামী বিধানসভা নির্বাচনে উলুবেড়িয়া লোকসভার অন্তর্গত ৭টি বিধানসভা কেন্দ্রের মধ্যে অন্তত ৪টি কেন্দ্রে বিজেপি প্রার্থীদের জয় সুনিশ্চিত করতে জয় বন্দ্যোপাধ্যায়ের উপর ভরসা রেখেছে দল।

কথা প্রসঙ্গে জয় বন্দ্যোপাধ্যায় জানান, নরেন্দ্র মোদীর আদর্শে অনুপ্রাণিত হয়ে বিজেপিতে যোগ দেওয়ার পর ঠিক করেছিলাম মানুষের স্বার্থে কাজ করে যাব। সেইমত দলের পক্ষ থেকে দায়িত্ব দেওয়া উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের প্রতিটি মানুষের পাশে থেকে কাজ করছি।
লকডাউনের সময় আমার সাধ্যমত খাদ্যসামগ্রী মানুষের কাছে পৌঁছে দেওয়ার পাশাপাশি আমফান ঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য ত্রিপল সংগ্রহ করে তা বিতরণ করেছি। তিনি জানান, কেন্দ্রীয় নেতৃত্ব এবং রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নির্দেশে বিধানসভা নির্বাচনের জন্য কোমর বেঁধে মাঠে নেমেছেন। উলুবেড়িয়া লোকসভা কেন্দ্র থেকে অন্তত ৪টি আসন জিতে দলকে উপহার দেওয়াটা আমার কাছে চ্যালেঞ্জ বলে জানালেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। তাঁর মতে দলের সমস্ত নেতাকর্মীরা যদি একসাথে কাজ করেন তাহলে এটা অসম্ভব নয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here