এবার করোনায় আক্রান্ত বিজেপি নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া ও তার মা, দিল্লির হাসপাতালে চলছে চিকিৎসা

আমাদের ভারত, ৯ জুন : এবার করোনায় আক্রান্ত হলেন বিজেপি নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। কংগ্রেস ত্যাগী এই বিজেপি নেতার মা মাধবী রাজে সিন্ধিয়ার শরীরেও পাওয়া গেছে করোনার উপস্থিতি। বিগত চার দিন ধরে দক্ষিণ দিল্লির ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জ্যোতিরাদিত্য বলে জানা গেছে।

গত মার্চে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া এই তরুণ নেতা করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। তিনি যখন হাসপাতালে ভর্তি হয়েছেন তখন তার মায়ের শরীরে করোনার কোন উপসর্গ ছিল না। কিন্তু নমুনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে জ্যোতিরাদিত্যর। তারপরই ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয় তার মা মাধবী রাজেকেও।

আগামী ১৯ জুন রাজ্যসভার ১৮টি আসনে নির্বাচন। সেখানে প্রার্থী জ্যোতিরাদিত্য। কিন্তু তার আগে তিনি করোনায় আক্রান্ত হলেন। রাজনৈতিক মহলে জল্পনা চলছিল, রাজ্যসভায় সদস্য করে এনে জ্যোতিরাদিত্যকে মন্ত্রীসভায় সামিল করা হবে।

এদিকে দিন পনেরো আগে সর্বভারতীয় বিজেপির অন্যতম মুখপাত্র সম্বিৎ পাত্র ষও করোনায় আক্রান্ত হন। গুরুগ্রামের একটি হাসপাতালে তার চিকিৎসা চলছিল। সোমবার কোভিড মুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি।

অন্যদিকে সোমবারই জানা গেছে, জ্বর ও গলা ব্যথা হয়েছে দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়ালের। রবিবার দুপুরের পর থেকে তার শরীর খারাপ হওয়ায় নিজেকে হোম আইসোলেশন বন্দি করেছেন কেজরিওয়াল। মঙ্গলবার তার কোভিড পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here