বিধায়ক খুনে মমতার রাজ্যে আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলে আক্রমণ করলেন জেপি নাড্ডা

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১৩ জুলাই: হেতমতাবাদের দলীয় বিধায়কের মৃত্যুর জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুললেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। মঙ্গলবার সকালে ট্যুইট করে বিজেপির সর্বভারতীয় সভাপতি বলেন, রাজ্যে গুন্ডারাজ চলছে। আইনশৃঙ্খলার ভয়ানক অবনতি হয়েছে রাজ্যে। বিধায়কের মৃত্যুর ঘটনাই তা প্রমাণ করে।
উত্তরদিনাজপুরের বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের মৃত্যুতে আমি মর্মাহত। প্রকৃত দোষিদের শাস্তি দাবি করছি বলে জানান বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ড।

*Shri. JP Nadda,* National President on the *murder* of *Shri Debendra Nath Ray.*

আজ সকালে বিজেপি বিধায়কের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। মৃত বিধায়কের পরিবার ও রাজ্য বিজেপি নেতারা খুনের অভিযোগ তুলেছেন তৃণমূলের বিরুদ্ধে। সকালেই দলীয় বিধায়ক খুনের ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে সরব হয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী। তিনি রায়গঞ্জ লোকসভার বিজেপি সাংসদ। ঘটনায় তৃণমূল আশ্রিত সমাজবিরোধীদের দায়ি করেছেন দেবশ্রী চৌধুরী। পাশাপাশি ঘটনার নিন্দায় সরব হয়েছেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিংহ। তিনি বলেন, মানুষ বিজেপিকে চাইছে। তাই তৃণমূল সড়যন্ত্র করেই বিজেপি বিধায়ককে খুন করেছে।
ঘটনার সমালোচনা করেছেন বাঁকুড়ার সাংসদ ড:সুভাষ সরকার। তিনি ট্যুইট করে জানিয়েছেন তৃণমূল আশ্রিত সমাজবিরোধীরাই খুন করেছে হেমতাবাদের বিধায়ককে। আমি ঘটনার তীব্র নিন্দা করছি। পুলিশের কাছে দোষিদের শাস্তির দাবি জানাচ্ছি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here