বাংলা থেকে আরও দুজনকে বিজেপির জাতীয় পরিষদের সদস্য করতে আগ্রহী জেপি নাড্ডা

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১৮ জুলাই: বিজেপির জাতীয় কর্মসমিতিতে বাংলা থেকে নতুন মুখ চাইছেন জেপি নাড্ডা। আগামী বিধানসভার দিকে তাকিয়েই বাংলাকে বিশেষ গুরুত্ব দিতে চাইছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

গত মার্চ মাসে বিজেপির জাতীয় কর্মসমিতির তালিকা ঘোষনা হবার কথা ছিল। করেনার জন্য তা হয়ে ওঠেনি। তবে জাতীয় কর্মসমিতির নামের তালিকা তৈরি করে ফেলেছেন জেপি নাড্ডা। শুধু ঘোষনার অপেক্ষায় রয়েছে বলে দলীয় সূত্রের খবর।

বর্তমানে বাংলা থেকে পদাধিকার বলে দিলীপ ঘোষ, সুব্রত চট্টোপাধ্যায় রয়েছেন। রয়েছেন কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিংহ। এছাড়াও রয়েছেন মুকুল রায়, গৌরী চৌধুরী ও সাংসদ আহলুওয়ালিয়া, জয় ব্যানার্জি। আর বিশেষ আমন্ত্রিত সদস্য হিসেবে রয়েছেন বাবুল সুপ্রিয় ও অরুন হালদার।

এদের সকলকে রেখেই যুবমোর্চার সাধারন সম্পাদক তাপস ঘোষকে দিল্লিতে নিয়ে যাবার পরিকল্পনা শুরু হয়েছে বলে জানাগেছে। কয়েকদিন আগে সেইকথা যুবমোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁকে বলা হয়েছে। যদিও তাপস ঘোষকে যুবমোর্চা থেকে ছাড়তে রাজি নন সৌমিত্র খাঁ। ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, দল চাইলে তো তার আরকিছু করার নেই। উত্তরবঙ্গের বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদারের কথাও ভেবেছেন দিল্লি। নাম শোনাযাচ্ছে সৌরভ শিকদারের। তবে যেই হোক বাংলা থেকে জেপি নাড্ডার টিমে আরও তুই বাঙালিকে দেখা যাবে বলে বিজেপি সূত্রের খবর।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here