জাতীয় বিনোদন

অযোধ্যা মামলা নিয়েই প্রযোজক হিসেবে প্রথম সিনেমা কঙ্গনার

আমাদের ভারত, ২৫ নভেম্বর:অযোধ্যার বিতর্কিত জমি নিয়ে যে মামলা সুপ্রিম কোর্টে এতদিন চলেছে, এবার তা নিয়েই সিনেমা করছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ঐতিহাসিক এই অযোধ্যা মামলা দীর্ঘদিন ধরে খবরের শিরোনামে রয়েছে। এবার এই মামলা নিয়েই বলিউডে তৈরি হতে চলেছে ছবি। সিনেমার নামও ঠিক করে ফেলেছেন অভিনেত্রী। অযোধ্যা মামলা নিয়ে তৈরি এই ছবির নাম হবে অপরাজিত অযোধ্যা।

মনিকর্নিকা দ্যা কুইন অফ ঝাঁসি যুগ্মভাবে পরিচালনা করেছেন কঙ্গনা। এবার প্রডিউসারের ভূমিকায় নামতে চলেছেন তিনি। ইতিমধ্যেই একটি প্রথম সারির স্টুডিও সঙ্গে এ বিষয়ে কথাবার্তা চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে বলেও জানিয়েছেন তিনি। ছবির স্ক্রিপ্ট লিখবেন বাহুবলী সিরিজের লেখক কে বিজয়েন্দ্র প্রসাদ।

কঙ্গনা বলেন, ‘আশির দশকে জন্ম হওয়ায় ছোট থেকে অযোধ্যা বিতর্ক কথা শুনেই আমি বড় হয়েছি। কয়েকশো বছর ধরে এই বিষয়টি বহু মানুষকে ভাবিয়ে এসেছে।ভারতীয় রাজনীতির চেহারা বদলে দিয়েছে এই বিতর্কিত জমি।সুপ্রিম কোর্টের রায় আমাদের ধর্মনিরপেক্ষতা অসহিষ্ণুতার ছবিকে সঠিকভাবে তুলে ধরেছে। অপরাজিত অযোধ্যা একজনের নাস্তিকের আস্তিক পরিণত হওয়ার গল্প। আমাদের দেশের একতা ও ধর্মনিরপেক্ষতাকে নষ্ট করার চেষ্টা হয়েছে অনেকবার। তবুও আমরা আমাদের বিশ্বাস হারিয়ে যেতে দিইনি। আর এই বিশ্বাসের গল্প শোনাবে অপরাজিত অযোধ্যা।’

Leave a Comment

1 × 4 =

Welcome To Amaderbharat. We would like to keep you updated with the Latest News.