করোনা যোদ্ধাদের ছবি এঁকে তাঁদের সন্মান জানানো হল কমলাবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে

স্বরূপ দত্ত, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১৩ মে:
করোনার যোদ্ধাদের যাতে কোনও রকম হেনস্তা না করা হয় তার জন্য মানুষকে সচেতন করার পাশাপাশি যোদ্ধাদের শতকোটি প্রণাম জানিয়ে রাস্তায় তাঁদের ছবি এঁকে সন্মান জানানো হল কমলাবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে। এই সময় মানুষ যেন তাদের পাশে থেকে এই যোদ্ধাদের সাহায্য করে তার জন্য রায়গঞ্জ ব্লকের কর্নজোড়া এলাকার কালিবাড়ি মোড়ের রাস্তায় তাদের ছবি এঁকে সন্মান জানানো হয়।

সারা বিশ্বজুড়ে চলছে করোনার প্রাদুর্ভাব। এই সংক্রমন রুখতে সরকার থেকে বিভিন্ন ধরনের সচেতনতা মূলক প্রচার করা হচ্ছে। মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি ঘর থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এই ভয়াবহ করোনা সংক্রমণের সাথে চিকিৎসক, নার্স, পুলিশ কর্মী ও সাংবাদিকরা লাগাতার যুদ্ধ করছে। অনের সময় দেখা যাচ্ছে ওই যোদ্ধাদের উপর আক্রমণ হচ্ছে। তাই সাধারণ মানুষদের সচেতন করতে কর্নজোড়া এলাকার কালিবাড়ি মোড়ের রাস্তায় চিকিৎসক, নার্স, পুলিশ কর্মী ও সাংবাদিদের ছবি এঁকে তাদের কৃতজ্ঞতা জানানো হল কমলাবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে।

কমলাবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের প্রধান প্রশান্ত দাস জানিয়েছেন, বিশ্ব জুরে করোনার মহামারি চলছে। বাদ নেই ভারত তার সাথে বাদ পরেনি এই রাজ্যও। যারা এই করোনার সাথে যুদ্ধ করছে তারা আমাদের জন্যই কাজ করে যাচ্ছে। তাই এই যোদ্ধাদের ছবি এঁকে সন্মান জানানো হয়েছে বলে জানান প্রশান্তবাবু।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here