বিষ্ণুপুরের চটায় করোনা পজিটিভ পাঁচ, এলাকা সিল করল প্রশাসন

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ২৭ এপ্রিল: দক্ষিণ ২৪ পরগনা জেলার বিষ্ণুপুর থানার অন্তর্গত চটা এলাকায় পাঁচজনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে। স্বাস্থ্য দফতরের তরফ থেকে জানানো হয়েছে এই এলাকায় পাঁচজন ইতিমধ্যেই করোনাতে আক্রান্ত হয়েছেন। সেই খবর এলাকায় এসে পৌঁছতেই নড়েচড়ে বসল পুলিশ প্রশাসন। বিষ্ণুপুর থানা ও স্থানীয় বিধায়কের উদ্যোগে এলাকার মানুষকে সচেতন করার পাশাপাশি তাদেরকে সাবধানও করা হয়। এই পরিস্থিতিতে কেউ যেন বাড়ির বাইরে না বের হন সেই বার্তাই দেওয়া হয়েছে প্রশাসনের তরফ থেকে।

সোমবার সকালে বৃষ্টি মাথায় নিয়েই এলাকার বিধায়ক দিলিপ মণ্ডল ও বিষ্ণুপুর থানার আইসি মৈনাক বন্দ্যোপাধ্যায় এলাকায় মাইকিং করেন। এলাকার মানুষকে বাড়ি থেকে বের হতে নিষেধ করেন। এই এলাকাকে এদিন থেকে সম্পূর্ণ সিল করে দেওয়া হয় প্রশাসনের তরফ থেকে। পাশাপাশি ড্রোন উড়িয়ে এলাকায় নজরদারি শুরু করে প্রশাসন। এলাকায় সাধারণ মানুষের কোন সমস্যা হলে, কোনও কিছুর প্রয়োজন হলে প্রশাসনকে জানালে প্রশাসনের তরফ থেকে সেই সমস্যা মেটানোর আশ্বাস দেওয়া হয়েছে। মহেশতলা ও বিষ্ণুপুরের বর্ডার এলাকা হওয়ায় মহেশতলা থানা ও স্থানীয় প্রশাসনের তরফ থেকে ঐ এলাকায় নজরদারি চালানো হচ্ছে।

বিষ্ণুপুরের বিধায়ক দিলীপ মণ্ডল বলেন, “প্রশাসনের তরফ থেকে এলাকার সাধারণ মানুষকে বারে বারে সাবধান করা হচ্ছে, সচেতন করা হচ্ছে যাতে কোনও অবস্থাতেই কেউ বাড়ির বাইরে না বের হন। যার যা যা প্রয়োজন হবে তা আমরাই প্রশাসনের তরফ থেকে প্রতিটি বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করবো। করোনাকে রুখতে প্রশাসনকে সাহায্যের আবেদন জানানো হয়েছে এলাকার মানুষকে”।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here