উত্তপ্ত কেশপুর, আন্দোলনে নামছে বিজেপি—তৃণমূল

উত্তপ্ত কেশপুর, আন্দোলনে নামছে বিজেপি—তৃণমূল

ছবি: আহত তৃণমূল কর্মী।

আমাদের ভারত, মেদিনীপুর, ১৩ অক্টোবর : পশ্চিম মেদিনীপুরের কেশপুরের বিজেপি নেতা তন্ময় ঘোষকে গ্রেপ্তার করার প্রতিবাদে সোমবার থেকে ঘাটাল জুড়ে আন্দোলনে নামতে চলেছে বিজেপি। আজ মেদিনীপুর কোতওয়ালী থানায় ধৃত তন্ময় ঘোষের সঙ্গে দেখা করার পর এমনটাই জানালেন জেলা বিজেপির মহিলা নেত্রী অন্তরা ভট্টাচার্য্য।

ছবি: বিজেপি নেত্রী অন্তরা ভট্টাচার্য।

তিনি অভিযোগ করেন, পুলিশ নিয়ম বহির্ভূত ভাবে তন্ময় ঘোষকে গ্রেপ্তার করেছে। এমনকি গ্রেপ্তার করার পর কোথায় রাখা হয়েছে সেটাও জানাতে চায়নি পুলিশ। পরবর্তী সময়ে জানা যায় তন্ময় ঘোষকে কেশপুর থানার আমড়াকুচি থেকে গ্রেপ্তার করে কোতওয়ালী থানায় এনে রাখা হয়েছে। তাই পুলিশের এই অগণতান্ত্রিক কার্যকলাপের বিরুদ্ধে সোমবার থেকেই বৃহত্তর আন্দোলনে নামবে বিজেপি।

এর পাশাপাশি কেশপুর আবার উত্তপ্ত হয়ে উঠেছে। গুলিবিদ্ধ হয়েছে শাসক দল তথা তৃণমূল কর্মী সঞ্জয় সন্ন্যাসী (৩৫ ) নামে এক যুবক। ঘটনাটি ঘটেছে কেশপুর ১২ নং অঞ্চলের কলকলি গ্ৰামে। তৃণমূল যুব কংগ্রেসের কার্যকরী সভাপতি নির্মাল্য চক্রবর্তী জানান, আমাদের ছেলেরা গ্ৰামে বসে সন্ধ্যায় গল্পগুজব করছিল সেইসময় “লালবিজেপি”র হার্মাদরা এসে আচমকা গুলিবর্ষণ শুরু করে। তার জেরে আমাদের এক কর্মী সমর্থকের পায়ে গুলি লাগে। পরে গ্ৰাম বাসীরা এক জোট হয়ে তাড়া করলে হার্মাদরা পালিয়ে যায়। আমরা পুলিশ প্রশাসনকে জানিয়েছি দোষী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে। বিজেপি সন্ত্রাস বন্ধ না করলে আমরা বৃহত্তর গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে বিজেপি মোকাবিলা করব। আহত ব্যক্তিকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × one =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.