কোচবিহার পৌরসভার প্রশাসক ভূষণ সিং আক্রান্ত, ১০ জন আধিকারিক করোনা পজিটিভ

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার, ১৯ জুলাই: কোচবিহার শহরে বেড়ে চলেছে করোনা সংক্রমণ, পরিস্থিতি বিবেচনা করে সোমবার থেকে আগামী সাত দিন কঠোর লকডাউন ঘোষণা করা হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে। আক্রান্ত হয়েছেন কোচবিহার পৌরসভার প্রশাসক ভূষণ সিং। এছাড়া করোনা আক্রান্ত হয়েছেন ১০ জন আধিকারিক।

করোনা আক্রান্ত হয়েছেন কোচবিহার পৌরসভার প্রশাসক ভূষণ সিং। এই ঘটনা সামনে আসার পর আগামী বুধবার পর্যন্ত পৌরসভা অফিস বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতিমধ্যে কোচবিহার জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১০ জন আধিকারিক। এরা সকলেই জেলাশাসকের দপ্তর এর অধীন। কিভাবে একসঙ্গে এত জন আধিকারিক আক্রান্ত হলেন সে নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এরপরে পৌরসভার প্রশাসকের করোনা সংক্রমনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শহর জুড়ে।

ইতিমধ্যেই জেলাশাসকের দপ্তর এর অধীন বিভিন্ন অফিসগুলিতে কাজকর্ম প্রায় বন্ধ। জেলাশাসক দপ্তর, জেলা পরিষদ, খাদ্য দপ্তর, ভূমি ও ভূমি সংস্কার দপ্তর এর আধিকারিকরা করোনা আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে সোমবার থেকে কঠোর লকডাউন এর সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। সকাল ৭টা থেকে ১০ টা পর্যন্ত বাজার খোলা থাকবে, তারপর থেকে সব বন্ধ করে দেওয়া হবে বলে জেলা প্রশাসন সূত্রে জানানো হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here