করোনার থাবা এবার টলিউডে! সপরিবারে করোনা আক্রান্ত কোয়েল মল্লিক

রাজেন রায়, কলকাতা, ১০ জুলাই: অতি সম্প্রতি ৫ মে অভিনেত্রী কোয়েল এক পুত্রসন্তানের জন্ম দেওয়ায় আনন্দধারা নেমে এসেছিল মল্লিক পরিবারে। কিন্তু সেই আনন্দকে দীর্ঘস্থায়ী হতে না দিয়ে করোনা এবার থাবা বসাল তাদের পরিবারে। সপরিবারে করোনা আক্রান্ত হলেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। শুক্রবার সন্ধ্যায় নিজেই ট্যুইটার অ্যাকাউন্টে ট্যুইট করে এই তথ্য জানিয়েছেন তিনি।

এ দিন সন্ধ্যা ৭ টা নাগাদ করা ওই ট্যুইটে অভিনেত্রী জানিয়েছেন, করোনা আক্রান্ত কোয়েলের বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক ও স্বামী নিসপাল সিং রানে। এই মুহূর্তে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন নায়িকা ও তাঁর পরিবার। তবে কোয়েলের সদ্যোজাত ২ মাসের শিশুটির কিছু হয়নি।

জানা গিয়েছে, সপ্তাহ খানেক আগে থেকে মল্লিক বাড়িতে করোনার উপসর্গ দেখা গিয়েছিল। তাই মল্লিক পরিবারের সকলের লালারস পরীক্ষা হয়। আর তাতেই শুক্রবার দুপুরে কোয়েল, তাঁর বাবা-মা এবং স্বামী নিসপাল সিং রানের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আপতত বাপের বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন কোয়েল। নায়িকার ভক্তরা-সহ রাজ চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, প্রিয়াঙ্কা সরকার, জয়া এহসান টুইট বার্তায় তাদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here