করোনা আতঙ্কের মাঝে খুশির খবর! রিয়েল লাইফে মা হলেন কোয়েল

চিন্ময় ভট্টাচার্য, আমাদের ভারত, ৫ মে: বড় পর্দায় তাঁকে সন্তান কোলে দেখা গেলেও বাস্তবে কবে মা হচ্ছেন, তা নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ ছিল না। সপ্তম বিবাহ বার্ষিকীতেই স্যোশাল সাইটের মাধ্যমে সকলকে সুখবর দিয়েছিলেন তিনি। সেই সময় কোয়েল বলেছিলেন, নতুন প্রাণ বেড়ে উঠছে তাঁর শরীরে। গ্রীষ্মে, এপ্রিলের শেষেই আগমন ঘটতে চলেছে নতুন অতিথির। কথামতো এপ্রিলের শেষে না হলেও, মে মাসের শুরুতেই নতুন অতিথি এল তাঁর কোলে।

মঙ্গলবার ভোর ৫টা নাগাদ শহরের বেসরকারি এক হাসপাতালে রঞ্জিত-তনয়া জন্ম দিলেন এক পুত্র সন্তানের। বাবা হলেন নিসপাল সিং। সেই সঙ্গে দাদু হলেন রঞ্জিত মল্লিক। মা, ছেলে দুজনেই সুস্থ রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। নতুন সদস্যের আগমনে করোনা আতঙ্কের মাঝে খুশির হাওয়া বইছে মল্লিক ও সিং পরিবারে। খবরটি জানাজানি হতেই একরত্তিকে দেখার জন্য উৎসুক হয়ে রয়েছেন টলিপাড়া থেকে শুরু করে কোয়েল-অনুরাগী, সকলেই। কবে স্যোশাল সাইটে ছেলের ছবি আপলোড করবেন কোয়েল? সেই অপেক্ষায় ছিলেন নেটিজেন থেকে শুরু করে কোয়েলের ভক্তরা। সেই প্রত্যাশাও পূরণ করেছেন অভিনেত্রী।

সূত্রের খবর, আজ সকাল ৫টার সময় পুত্রের জন্ম দেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির খ্যাতনামা নায়িকা। এ নিয়ে মল্লিক পরিবারে খুশির হাওয়া। বাবা হয়ে বেজায় খুশি প্রোডিউসার নিসপাল সিং। তাঁর পারিবার সুত্রে জানা গিয়েছে, মা ও সন্তান দুজনেই সুস্থ। সন্তানের ওজন ৩ কেজি ১০০ গ্রাম।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here