ইডেনের আন্ডার গ্যালারিতে কোয়ারেন্টাইন সেন্টার করতে চেয়ে সিএবিকে চিঠি কলকাতা পুলিশের

রাজেন রায়, কলকাতা, ১১ জুলাই: যত দিন যাচ্ছে, তত সারা রাজ্যের মত কলকাতা পুলিশেও বাড়ছে সংক্রমণ। সেই কারণে এ বার নিজস্ব কোয়ারেন্টাইন সেন্টার বানাতে উদ্যোগ নিল লালবাজার। ডিউটি করতে গিয়ে যে পুলিশকর্মীরা করোনায় আক্রান্ত হচ্ছেন, তাঁদের জন্য জরুরি ভিত্তিতে ইডেন গার্ডেনসের আন্ডার গ্যালারিতে কোয়ারেন্টাইন সেন্টার করতে চেয়ে শুক্রবার কলকাতা পুলিশের তরফে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)-কে অনুরোধ করা হয়েছে।

ইডেন গার্ডেনের আন্ডার গ্যালারি কিছু অংশ অর্থাৎ হাইকোর্ট প্রান্তের চারটি গ্যালারি কলকাতা পুলিশ কর্মীদের জন্য কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ব্যবহৃত হবে বলে জানা গিয়েছে।

শুক্রবার লালবাজারে কলকাতা পুলিশ প্রশাসনের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক হয় সিএবি কর্তাদের। সেখানেই সিএবিকে অনুরোধ করা হয় ইডেনের গ্যালারির কিছুটা অংশ যেন কলকাতা পুলিশ কর্মীদের জন্য কোয়ারেন্টাইন সেন্টার হিসাবে ব্যবহার করতে দেওয়া হয়। জানা গেছে ই, এফ, জি, এইচ ব্লকের নিচে করোনা আক্রান্ত পুলিশ কর্মীদের জন্য থাকার ব্যবস্থা করা হয়েছে। যাদের কোনো উপসর্গ নেই অথচ করোনা পজিটিভ তাদেরকেই রাখা হবে এখানে।

ক্লাব হাউস প্রান্তে সিএবি প্রশাসনিক কার্যকলাপ চলে বলে কোয়ারেন্টাইন সেন্টারের জন্য নির্বাচিত ব্লকগুলোকে অন্যান্য ব্লক থেকে পুরোপুরি বিচ্ছিন্ন করা হবে। তবে প্রয়োজনে জে ব্লকও কোয়ারেন্টাইন সেন্টারের জন্য নেওয়া হতে পারে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here