কমলাবাড়ি গ্রামপঞ্চায়েতের তরফে আশাকর্মীদের খাদ্যসামগ্রী, স্যানিটাইজার ও সার্জিক্যাল মাস্ক বিতরণ

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২২ এপ্রিল:
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে গ্রামীন এলাকায় যেসব আশাকর্মী ও স্বর্ণজয়ন্তী দলের মহিলারা নিজেদের জীবনকে তুচ্ছ করে অক্লান্ত পরিশ্রম করে পরিষেবা দিয়ে চলেছেন তাদের উৎসাহিত করতে তৃণমূল কংগ্রেস পরিচালিত কমলাবাড়ি গ্রামপঞ্চায়েতের পক্ষ থেকে তাদের হাতে খাদ্যসামগ্রী, স্যানিটাইজার ও সার্জিক্যাল মাস্ক তুলে দেওয়া হল। লকডাউনে গ্রামপঞ্চায়েত তাদের পাশে দাঁড়ানোয় খুশী গ্রামীন এলাকার স্বাস্থ্যকর্মী ও স্বর্ণজয়ন্তী দলের মহিলারা।

দিনভর গ্রামীন এলাকার সাধারণ মানুষের স্বাস্থ্য পরিষেবা ও পরিবেশ স্বচ্ছ রাখার কাজ করে থাকেন পঞ্চায়েতের আশাকর্মী ও স্বর্ণজয়ন্তী দলের মহিলারা। রায়গঞ্জ ব্লকের তৃণমূল কংগ্রেস পরিচালিত কমলাবাড়ি গ্রামপঞ্চায়েতের আশাকর্মীরা এর আগে এলাকার বাসিন্দাদের করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সচেতন করতে এবং
লকডাউনে ঘরে থাকার জন্য উৎসাহ দিতে নিজেরা গান বেঁধে গান পরিবেশন করেছিলেন। নিজেদের জীবনকে তুচ্ছ করে এই বিপর্যয়ের সময়ে মানুষের পরিষেবা দিয়ে চলেছেন আশাকর্মী ও স্বর্ণজয়ন্তী দলের মহিলারা। এইসব স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত থাকা মহিলাদের উৎসাহিত করতে লকডাউনে তাদের হাতে চাল, ডাল, আলু, লবণ তেল সহ খাদ্যসামগ্রী এবং সংক্রমণ প্রতিরোধে কাজ করার জন্য একটি করে স্যানিটাইজার ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করল কমলাবাড়ি গ্রামপঞ্চায়েত কর্তৃপক্ষ।

পঞ্চায়েত প্রধান প্রশান্ত কুমার দাস বলেন, এই সময়ে দিনভর মানুষের সেবায় নিয়োজিত থাকেন আশাকর্মী ও স্বর্ণজয়ন্তী দলের মহিলারা। তাদের কাজে আরও উৎসাহ দিতেই লকডাউনে তাদের হাতে এই উপহার তুলে দেওয়া হল। খাদ্যসামগ্রী ও স্যানিটাইজার হাতে পেয়ে খুশী গ্রামীন স্বাস্থ্য পরিষেবায় নিযুক্ত মহিলারা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here