সিপিএমের উদ্যোগে খড়্গপুরে “শ্রমজীবী বাজার”

আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ১৭ জুন: বিনামূল্যে ‘শ্রমজীবী বাজার’ বসল খড়্গপুরের তালবাগিচা রথতলা ময়দানে। বুধবার সকালে সিপিএম খড়্গপুর শহর দক্ষিণ কমিটির উদ্যোগে আয়োজিত এই বাজারের উদ্বোধন করেন পার্টির জেলা সম্পাদক তরুণ রায়। তরুণ রায় বলেন, বর্তমান সঙ্কটকালে কমিউনিষ্ট পার্টির কর্মীরা এই ধরনের কাজ সারা দেশ জুড়ে করছেন। এই উদ্যোগের জন্য তিনি উদ্যোক্তাদের অভিনন্দন জানান। উপস্থিত ছিলেন দলীয় নেতৃত্ব বিজয় পাল।

এদিন বাজারে বিভিন্ন সবজি, ডিম, আলু, পেঁয়াজ, আদা রসুন, সরিষার তেল চিনি সহ ১৪ রকমের নিত্য প্রয়োজনীয় সামগ্রী দূরত্ব বিধি মেনে ২৩০০ জন নাগরিকের হাতে তুলে দেওয়া হয়। কর্মসূচির সূচনায় উপস্থিত সব সংগ্রাহকদের থার্মাল চেকিং, স্যানিটাইজ করা হয়।

দলের খড়্গপুর দক্ষিণ এরিয়া কমিটির সম্পাদক অমিতাভ দাস বলেন, এলাকার মানুষের আন্তরিক সাহায্য ছাড়া এই কাজ করা যেত না। উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন, পার্টির জেলা কমিটির সদস্যা ও এলাকার প্রাক্তন কাউন্সিলার স্মৃতিকণা দেবনাথ। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন সবুজ ঘোড়াই, সৌগত পন্ডা, বিশিষ্ট সমাজসেবী পরিতোষ সেনগুপ্ত, মায়া ভট্টাচার্য প্রমুখ। এই বাজার সুষ্ঠু ভাবে সম্পন্ন করার ক্ষেত্রে ১১২ জন স্বেচ্ছাসেবক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here