গত ২৪ ঘণ্টায় ৮৪ জন করোনায় আক্রান্ত! পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামে বাড়ছে উদ্বেগ

আমাদের ভারত, মেদিনীপুর, ৮ জুন: সমস্ত রেকর্ড ভেঙ্গে গত চব্বিশ ঘণ্টায় পশ্চিম মেদিনীপুরে চুরাশি জনের করোনায় আক্রান্তের খবরে উদ্বেগ বাড়ছে জেলার বাসিন্দাদের মধ্যে। রবিবার রাতে জেলা স্বাস্থ্য ভবনে প্রকাশিত বুলেটিনে নতুন করে চুরাশি জনের আক্রান্ত হওয়ার খবর সহ জেলার মোট একশো সাতাত্তর জন আক্রান্তের তালিকা দেওয়া হয়েছে। তার মধ্যে একশো সাতচল্লিশ জনের চিকিৎসা চলছে বলে জানানো হয়েছে।

এদিকে রবিবার রাজ্য থেকে ঝাড়গ্রাম জেলা স্বাস্থ্য ভবনে যে রিপোর্ট এসে পৌঁছেছে তাতে জেলায় পাঁচজনের আক্রান্ত হওয়ার তথ্য উল্লেখ করা হয়েছে। জামবনি ব্লকের বাসিন্দা এই পাঁচজন পরিযায়ী শ্রমিক সম্প্রতি মহারাষ্ট্র থেকে ফিরেছেন। রাজ্য স্বাস্থ্য দপ্তরের তথ্য অনুযায়ী ঝাড়গ্রাম জেলায় আক্রান্তের সংখ্যা ১১ জন হলেও ২৩ মে শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এই জেলাকে করোনাহীন বলে দাবি করেছিলেন। যা নিয়ে জেলাবাসীর মধ্যে বিভ্রান্তির সৃষ্টি হয়।

জেলা স্বাস্থ্য দপ্তরের এক আধিকারিক জানান, জেলায় নতুন করে যে পাঁচজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে তারা প্রত্যেকেই উপসর্গহীন। জেলা স্বাস্থ্য দপ্তর সমগ্র পরিস্থিতির ওপর নজর রেখে চলেছে। এই নিয়ে উদ্বেগের তেমন কোনও কারণ নেই।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here