বীজপুরে পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন বাম যুব নেতা

আমাদের ভারত, ব্যারাকপুর, ২১ সেপ্টেম্বর: উত্তর ২৪ পরগনার বীজপুর থানার অন্তর্গত কাঁচরাপাড়া কাঁপা মোড়ে ব্যারাকপুর কল্যাণী হাইওয়েতে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক বাম যুব নেতার। মৃতের নাম সুশান্ত সরকার ওরফে রাজা (৩২)। সোমবার সকাল ১১টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে।

জানাগেছে, ওই বাম যুব সংগঠনের নেতা বাইকে করে ব্যারাকপুর কল্যাণী হাইওয়ে দিয়ে নৈহাটির দিকে আসছিলেন, সেই সময় উল্টো দিক দিয়ে যাওয়া একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে ওই বাম যুব সংগঠনের নেতার মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। তাতেই ঘটনাস্থলে মৃত্যু হয় সুশান্ত সরকারের। বাম যুব নেতার মৃতদেহটি বীজপুর থানার পুলিশ উদ্ধার করে কল্যাণী জহরলাল নেহেরু মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায়। মৃত বাম যুব নেতার বাড়ি উত্তর ২৪ পরগনার নোয়াপাড়া থানার অন্তর্গত ইছাপুর কালীতলা এলাকায় বলে জানাগেছে। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ইছাপুর এলাকায়।

বাম যুব সংগঠনের পরিচিত মুখ ছিলেন সুশান্ত। বামেদের সভা সমিতিতে তাকে বক্তব্য রাখতে দেখা যেত। অল্প বয়সে তার এই মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছেন নোয়াপাড়া অঞ্চলের সিপিএম, তৃণমূল ও কংগ্রেস কর্মীরা। বীজপুর থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here