তৃণমূল কর্মীদের হাতে দলীয় নেতা আক্রান্তের ঘটনায় মূল অভিযুক্ত গ্রেফতারের দাবিতে উলুবেড়িয়ায় বামেদের পথ অবরোধ

আমাদের ভারত, হাওড়া, ৩ জুলাই: বুধবার রাতে বাড়ি ফেরার পথে স্থানীয় তৃণমূল কর্মীদের হাতে বাম নেতা তপন সাঁতরা আক্রান্ত হওয়ার ঘটনায় মূল অভিযুক্ত শেখ ফারাদকে গ্রেফতারের দাবিতে শুক্রবার বিকেলে উলুবেড়িয়ার গরুহাটা মোড় অবরোধ করে বিক্ষোভ দেখাল বাম নেতা ও কর্মীরা।

বাম নেতা কর্মীদের অভিযোগ, গত বুধবার রাতে মেয়েকে নিয়ে বাড়ি ফেরার পথে উলুবেড়িয়ার বহিরা গ্রামে তপন সাঁতরাকে মারধর করে ফারাদ এবং তৃণমূল কর্মীরা। তাদের অভিযোগ, ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে তারা পথ অবরোধ করলে উলুবেড়িয়া থানার পুলিশ ২৪ ঘন্টার মধ্যে মূল অভিযুক্ত ফারাদকে গ্রেফতারের প্রতিশ্রুতি দেয়। যদিও শুক্রবার বিকেল পর্যন্ত অভিযুক্ত গ্রেফতার না হওয়ায় বাধ্য হয়ে আমরা পথ অবরোধ করেছি।

এদিকে বামেদের এই পথ অবরোধ কর্মসূচিকে ঘিরে শহরে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে উলুবেড়িয়া থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতারের আশ্বাস দিলে রাস্তা অবরোধ মুক্ত হয়।

প্রসঙ্গত, গত বুধবার রাতে বাম নেতার উপর হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে ব্যাপক উত্তেজনা ছড়ায় কালীনগরে। অভিযোগ, রাস্তা অবরোধ করে বিক্ষোভ চলার সময় উত্তেজিত জনতা অভিযুক্তের দোকান ভাঙ্গচুর করে। পরে পরিস্থিতি সামাল দিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতারের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এদিন পথ অবরোধের আগে বাম নেতা কর্মীরা মিছিল করে গরুহাটা মোড়ে জমায়েত হয়।পরে তারা পথ অবরোধ করে বিক্ষোভ দেখায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here