বাংলা দুর্নীতি মুক্ত হোক, ইসিজেড- এ পুজোর উদ্বোধন করে মা দুর্গার কাছে প্রার্থনা করলেন সুকান্ত মজুমদার

আমাদের ভারত, ১ অক্টোবর: বাংলা দুর্নীতি মুক্ত হোক। মা দুর্গার কাছে এই প্রার্থনা করেই সল্টলেকে ইসিজেডে পুজোর উদ্বোধন করলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। নিয়োগ দুর্নীতি নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে এদিনও সরব হন বিজেপি সভাপতি।

এসএসসি নিয়োগ দুর্নীতিতে সরগরম রাজ্য রাজনীতি। কলকাতা হাইকোর্টের নির্দেশে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ঘটনার তদন্ত করছে। আদালতের নির্দেশে ইতিমধ্যেই বেশ কয়েকজন চাকরি পেয়েছেন। তবে এখনো দাবি পূরণ হয়নি অনেকেরই। তাই গান্ধী মূর্তির পাদদেশে একটানা ৫৬৬ দিন ধরে চলছে ধর্না। উৎসবের মরসুমেও চলছে আন্দোলন। যখন আনন্দে মাতোয়ারা সকলে তখন চোখের জল আন্দোলনকারীদের। বাড়ির প্রিয়জনকে ছেড়ে অধিকার আদায়ের জন্য ধর্না মঞ্চে দিন কাটছে এসএসসি চাকরি প্রার্থীদের।

মহাষষ্ঠীতে দলের আয়োজনে সল্টলেক ইসিজেডে পুজোর উদ্বোধন এসে আবারও এই প্রসঙ্গ নিয়ে সরব হন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। পুজো উদ্বোধনের পর তিনি বলেন, পুজোর দিনেও রাস্তায় অবস্থানে বসে আছে বেকাররা। রাজ্যকে দুর্নীতিমুক্ত করুন। মা দুর্গার কাছে সেই প্রার্থনাই করি। আগামী পঞ্চায়েত নির্বাচন যাতে সন্ত্রাস মুক্ত হয় সে প্রার্থনা করেন বিজেপি রাজ্য সভাপতি। তিনি বলেন, “ভয় মুক্ত, সন্ত্রাস মুক্ত পরিবেশ যেন বাংলায় ফিরে আসে। আগামী পঞ্চায়েত নির্বাচনে যেনো কোনো মায়ের কোল না খালি হয় সেই প্রার্থনাই মা দুর্গার কাছে করব।”

২০২০ সাল থেকে শুরু হয়েছে বঙ্গ বিজেপির দুর্গাপুজো। প্রথমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ধুতি পাঞ্জাবি পরে একেবারে বাঙালি বেশে ভার্চুয়ালি পুজোর উদ্বোধন করেছিলেন। মনে করা হয়েছিল একুশের নির্বাচনকে সামনে রেখেই কলকাতায় দুর্গাপুজোর আয়োজন বিজেপির। কিন্তু গত বছরেও পুজো হয়েছিল। এবারে সেই পুজো মহাষষ্ঠীতে উদ্বোধন করলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। অনুষ্ঠানে হাজির ছিলেন রাহুল সিনহা, অগ্নিমিত্রা পাল এবং রুদ্রনীল ঘোষ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here