নিরাপত্তা রক্ষী প্রত্যাহারের আবেদন বাঁকুড়ার দুই বিজেপি বিধায়কের, রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে

সোমনাথ বরাট, আমাদের ভারত, বাকুঁড়া, ২১ জানুয়ারি: নিরাপত্তা রক্ষী প্রত্যাহার করতে চেয়ে বাকুঁড়া জেলা থেকে নির্বাচিত দুই বিজেপি বিধায়কের চিঠিকে কেন্দ্র করে জল্পনা তুঙ্গে উঠেছে রাজনৈতিক মহলে। জেলা থেকে নির্বাচিত বিজেপির চারজন বিধায়ক তৃণমূলের সঙ্গে যোগাযোগ রাখছেন, তারা তৃণমূলের পথে পা বাড়িয়েছেন বলে বেশ কিছু দিন ধরেই কানাঘুষো চলছিল। সম্প্রতি জেলা সভাপতি বদল সহ বিভিন্ন কারণে দলের ভিতরেই দ্বন্দ্ব দেখা দিয়েছে, এই চার বিধায়ক কেন্দ্রীয় নেতৃত্বের কাছে জেলা সভাপতির বদল চেয়ে চিঠিও দিয়েছেন। তাদের মতানৈক্যের খবর প্রকাশ্যেও চলে এসেছে, তার মাঝেই হঠাৎ করে নিরাপত্তা রক্ষী প্রত্যাহারের আবেদন তাদের দলত্যাগের জল্পনা উস্কে দিয়েছে।

জানা গেছে, ওন্দার বিধায়ক অমর শাখা ও ইন্দাসের বিধায়ক নির্মল ধাড়া নিরাপত্তা রক্ষী প্রত্যাহার করতে চেয়ে চিঠি দিয়েছেন। এপ্রসঙ্গে ওন্দার বিধায়ক অমর নাথ শাখা খবরের সত্যতা স্বীকার করে বলেন, ব্যক্তিগত কারণেই আমি নিরাপত্তা বাহিনী প্রত্যাহার করতে চিঠি পাঠিয়েছি।কেননা পাঁচ জন নিরাপত্তা রক্ষীর ব্যয় সামলানো সম্ভব হচ্ছে না। দলত্যাগের ব্যাপারে তিনি বলেন, ওসবের কোনও প্রশ্নই নেই।

অপর বিধায়ক নির্মল ধাড়ার এবিষয়ে কোনোও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

অপরদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক তৃণমূল নেতা জানান, বিজেপির চার চারজন এমএলএ তৃণমূলে যোগ দিচ্ছেন এটা নিশ্চিত, এখন শুধু সময়ের অপেক্ষা। এখন জল কোন দিকে গড়ায় সেদিকেই তাকিয়ে গোটা
রাজনৈতিক মহল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here