দেশি মদের দোকান বন্ধের দাবিতে নদিয়ার জেলা শাসক এবং রানাঘাটের পুলিশ সুপারকে চিঠি গ্রামবাসীদের

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদীয়া, ১৫ মে: দেশি মদের দোকান বন্ধের দাবিতে নদীয়া জেলা শাসক এবং রানাঘাট পুলিশ সুপারকে চিঠি দিয়ে জানালেন শিমুরালি পঞ্চায়েতের সুতারগাছির গ্রামবাসীরা। এর আগে এলাকায় বিক্ষোভ দেখিয়ে বন্ধ করে দেওয়া হয়েছিল মদের দোকান। আবার খুলেছে, তাই তারা এবার জেলাশাসক ও পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন।

জানা যায়, এই মদের দোকান নিয়ে এর আগে অভিযোগ উঠেছিল। কারণ লকডাউন চলাকালীন মদের দোকান থেকে বেআইনিভাবে চড়া দামে মদ বিক্রি করা হয়েছিল বলে অভিযোগ। তা নিয়ে প্রতিবাদ হয়। তারপরেই মদের দোকান সাময়িকভাবে বন্ধ করে দেয় পুলিশ প্রশাসন। এরপর সরকার মদের দোকান খোলার কথা ঘোষণা করার পর পুলিশ দাঁড়িয়ে থেকে ওই মদের দোকান খুললেও পরের দিন গ্রামবাসীরা বিক্ষোভ দেখিয়ে আবার ওই মদের দোকান সাময়িকভাবে বন্ধ করে দেয়।
গ্রামবাসীদের আরও অভিযোগ, মন্দির এবং স্কুলের পাশে মদের দোকান রয়েছে এবং মদ্যপরা ঐ মদের দোকানের সামনে দাঁড়িয়ে পথচলতি মহিলাদের উদ্দেশ্যে অশালীন মন্তব্য করে। গ্রামের লোকেরা বাড়ির জিনিস বিক্রি করে এই মদের দোকান থেকে চড়া দামে মদ কিনে রাতের বেলায় বৌদের ধরে মারধর করছে বলেও অভিযোগ। তাই গ্রামবাসীরা শুক্রবার নদীয়া জেলা শাসক এবং রানাঘাট পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন এবং চিঠি দিয়ে এই দেশি মদের দোকান বন্ধ করার আর্জি জানিয়েছেন নদীয়ার প্রশাসনের কাছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here