নিউইয়র্কে টাইম স্কোয়্যারের বিলবোর্ডের স্ক্রিনে ভেসে উঠবেন ভগবান শ্রী রাম, ভূমি পুজোর সাক্ষী হবে বিশ্ববাসী

আমাদের ভারত, ৩০ জুলাই: আগামী ৫ আগস্ট দীর্ঘ প্রতীক্ষা অবসান হতে চলেছে। ওই দিন অযোধ্যায় বহু প্রতীক্ষিত রাম মন্দিরের ভূমি পুজো হবে। মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভারতের সাথে ওই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকবে মার্কিন যুক্তরাষ্ট্র। ওইদিনই ভগবান শ্রী রাম ও রাম মন্দিরের থ্রিডি ছবি সুদূর মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ঐতিহ্যবাহী টাইম স্কয়ারের বিলবোর্ডে ভেসে উঠবে।

আমেরিকান ইন্ডিয়া পাবলিক অফার কমিটির প্রধান জগদীশ সাওহানি জানিয়েছেন ৫ আগস্টের ওই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে চান প্রবাসী ভারতীয়রাও। তাই এই উদ্যোগ নেওয়া হয়েছে

ঐদিন রাম মন্দিরের ভূমি পুজোর পর প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। আর ওই দিন সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত হিন্দি ইংরেজিতে জয় শ্রী রাম রাম ও রাম মন্দিরে থ্রিডি ছবি ও প্রধানমন্ত্রীর শিলান্যাসের ছবি ভেসে উঠবে বিলবোর্ডে ১৭ হাজার স্কোয়ার ফুটের বিশাল এলইডি স্ক্রিনে।

শতাব্দীর অন্যতম ঐতিহাসিক অনুষ্ঠান রাম মন্দিরের শিলান্যাস। মানব জীবনে এরকম দুর্লভ ঘটনা বারবার আসেনা। আর সেই জন্যেই রাম মন্দিরের ভূমি পূজার অনুষ্ঠানের ছবি আইকনিক টাইম স্কোয়ারে দেখানোর সিদ্ধান্ত নিয়েছেন তারা বলে জানিয়েছেন জগদীশবাবু। তার কথায় মোদীর নেতৃত্বেই এই মন্দিরের নির্মাণের স্বপ্ন পূরণ হতে চলেছে। যা ৬ বছর আগে সম্ভব বলে মনে হতো না। মোদী হিন্দুদের আশা পূরণ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here