মুসলিম তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক, নৃশংস ভাবে খুন হিন্দু তরুণ

আমাদের ভারত, ২৭ মে: কর্ণাটকে কালাবু্র্গি জেলায় এক মুসলিম তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ২৫ বছর বয়সী বিজয় কাম্বলেল। আর প্রেমের সম্পর্কের মাশুল গুনতে হয়েছে বিজয়কে। নৃশংস ভাবে খুন হয়েছে বিজয়। ঘটনায় ওই মুসলিম তরুণীর ভাই সহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বিজয় ওয়াদি টাউনের ভিমানগর এলাকার বাসিন্দা ছিল। সোমবার রাতে রেল ব্রিজের কাছে একদল লোক তাকে খুন করে। এরপরে কালাবুর্গি জেলায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। পুলিশ জানতে পেরেছে প্রথমে হত্যাকারীদের সঙ্গে বিজয়ের বচসা হয়েছিল। তারপর তারা ধারালো অস্ত্র দিয়ে বিজয়কে আঘাত করে, রক্তপাতের ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

তদন্তে জানাগেছে, বিজয় ওই মুসলিম তরুণীকে বিয়ে করতে চেয়েছিল কিন্তু তরুণীর পরিবার তাতে রাজি ছিল না।

বিজয়ের মা অভিযোগ করেছেন, ওই তরুণীর বাবা এবং ভাইয়েরা তার ছেলেকে ছুরি মেরে খুন করেছে। খুনের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে দুজনকে তাদের দুজনেরই বয়স ১৯ বছর তার মধ্যে একজন তরুণীর ভাই। ধৃত দু’জনের নাম শাহ উদ্দিন এবং নাওয়াজ।

বিজয়ের মা বলেন, এর আগে ওর সঙ্গে কারও কখনো ঝামেলা হয়নি। ওই মুসলিম তরুণীর ভাই একবার আমাদের বাড়ি এসে আমাকে বলেছিল, “তোমার ছেলেকে ভাল করে শিক্ষা দাও, না হলে আমরা ওর মুন্ডু কেটে তোমার হাতে দিয়ে যাব।”

বিজয়ের মা’র কথায়, “বিজয়ের কাছে সেদিন রাতে একটি ফোন আসে তারপর এসে বেরিয়ে যায় আমি বুঝতে পারিনি ও কার সাথে কথা বলছে। এরপর ওর সঙ্গে অনেকক্ষণ যোগাযোগ করতে পারিনি। কিছু পরে হঠাৎ আরো একটি ফোন পাই আমি। তাতে বলা হয় ওকে মারা হয়েছে আমি ছুটে গিয়ে দেখি ওকে ছুড়ি দিয়ে মারা হয়েছে। মাথাতেও আঘাত রয়েছে।”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here