বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণ, জোর করে গর্ভপাত করানোর অভিযোগে গ্রেফতার মাদ্রাসার শিক্ষক

আমাদের ভারত, ১১ অক্টোবর:
এক যুবতীকেকে ধর্ষণের অভিযোগ উঠল মাদ্রাসার এক শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলি জেলার শিসগড়ে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণের অভিযোগে রবিবার অভিযুক্ত মাদ্রাসার শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশকে নির্যাতিতা জানিয়েছেন, চার বছর আগে মাদ্রাসায় পড়তে আসেন তিনি। অভিযুক্তের সঙ্গে তিনিও বিভিন্ন বিষয়ে পড়াশোনা করতেন। পরে অভিযুক্ত মাদ্রাসায় শিক্ষক হিসেবে নিযুক্ত হন। সেই সময় তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে।

নির্যাতিতার দাবি, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেছে। এমন কি জোর করে গর্ভপাত করানো হয়েছে। এবিষয়ে বরেলির জেলা পুলিশ সুপার রোহিত সিং সজ্জন, জানান অভিযুক্ত এবং নির্যাতিতার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অভিযুক্ত তাকে একাধিকবার ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছে নির্যাতিতা। সম্প্রতি নির্যাতিতা তাকে বিয়ে করার দাবি জানিয়েছিলেন এবং অভিযুক্তের বাড়ি গিয়েছিলেন। সেই সময় অভিযুক্ত তাকে প্রাণে মারার হুমকি দেন বলে অভিযোগ। তারপরই পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি এবং শনিবার তা নিয়ে মামলা দায়ের করে পুলিশ। রবিবার অভিযুক্ত ওই মাদ্রাসার শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here