২ হাজার কেজি চাল নিয়ে বেলুড়মঠে ক্রিকেটের মহারাজ

আমাদের ভারত, হাওড়া, ১ এপ্রিল: ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলি ২ হাজার কেজি চাল পৌঁছে দিলেন বেলুড়মঠে। লকডাউনে অসহায় মানুষদের সাহায্য করতে লরি ভর্তি সেই চাল তুলে দিলেন মঠের মহারাজদের হাতে।

আগেই জানিয়েছিলেন, এই ভয়াবহ পরিস্থিতিতে তিনি কিছু সাহায্য করবেন। সেইমতো আজ ৫০ লক্ষ টাকার দুই হাজার কেজি চাল পৌঁছে দিলেন বেলুড়মঠে। লকডাউন ঘোষণার পর আজই প্রথম তিনি ঘর থেকে বের হলেন বলে জানালেন। বেরিয়ে সোজা বেলুড় মঠে। সৌরভ গাঙ্গুলি বলেন, এখন মানুষের সবথেকে প্রয়োজন খাবার। তাই আমি চাল নিয়ে এসেছি। ২১ দিনে প্রায় দেড় লক্ষ কিলো চাল লাগবে, প্রয়োজনমতো তিনি আরও সাহায্য করবেন বলে জানান। এছাড়া বাগবাজারে মায়ের মন্দিরেও তিনি সাহায্য পাঠাবেন বলে জানিয়েছেন। শুধু বেলুড়মঠ বা মায়ের মন্দিরে নয়, অন্যান্য জায়গাতেও যারা মানুষকে ত্রাণ দিচ্ছেন তাদেরও তিনি একই ভাবে সাহায্য করবেন।

তিনি বলেন, একটা অবিশ্বাস্য পরিস্থিতি তৈরি হয়েছে কোনওদিন এরকম পরিস্থিতির মুখে আমরা পড়িনি। এই অবস্থায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আইসোলেশন থাকার যে পরামর্শ দিয়েছেন সেটা সবার মেনে চলা উচিত। যারা ভাবছেন কিছু হবে না, তারা সতর্ক থাকুন।

তিনি বলেন, ছোটবেলায় বাবার সঙ্গে বেলুড়মঠে এসেছিলাম, আজ বহুদিন পর আবার এলাম। ফাঁকা রাস্তা সোজা চলে এলাম, এসে খুব ভালো লাগলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here