হেমতাবাদের বিজেপি বিধায়ককে খুনের অভিযোগে মালদা বনধ

আমাদের ভারত, মালদা, ১৪ জুলাই: হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের খুনের প্রতিবাদে মালদায় বনধ চলছে। আজ সকাল থেকেই বিজেপি কর্মীরা বনধের সমর্থনে নেমে পড়েন। কোথাও মিছিল করেন, কোথাও রাস্তা অবরোধ করে বনধ সর্মথকরা। বিজেপির দাবি বনধ সর্বাত্মক অন্যদিকে তৃণমূলের দাবি, বনধ ব্যর্থ হয়েছে।

সাত সকালে চৌরঙ্গি মোড় এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি। অন্য দিকে ইংরেজবাজার এলাকায় জেলা বিজেপি কার্যালয় থেকে একটি মিছিল বের হয়ে জেলার প্রাণ কেন্দ্রে পোস্ট অফিস মোড় এলাকায় যায়। সেখানে বন্ধ করে দেওয়া হয় ডাকঘর। এরপর রথবাড়ি মোড় এলাকায় জাতীয় সড়ক অবরোধ, সরকারি বেসরকারি বাস আটকে বিক্ষোভ দেখায়। দোকানপাট বন্ধ রয়েছে। সরকারী বাস পথে থাকলেও বেসরকারী বাসের দেখা নেই। নিত্য বাজারেও ভির নেই।


মালদা জেলা বিজেপির সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল বলেন, রাতের অন্ধকারে বিধায়ককে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে, এটা জঘন্যতম ঘটনা। শাসকদল সারা রাজ্য জুড়ে অন্যায়-অত্যাচার এবং খুনের মতো ঘটনা ঘটাচ্ছে। অবিলম্বে দোষীদের গ্রেফতার করতে হবে। এরই প্রতিবাদে এদিন আমরা দেখিয়েছি। বনধ সফল। মানুষ স্বঃতস্ফুর্ত বন্ধকে সর্মথন করেছে।

মালদা জেলা তৃণমূল কার্যকারী সভাপতি দুলাল সরকার বলেন, এমনিতেই লকডাউন চলছে, করোনা আতঙ্কে জেরবার মানুষ। বনধ বলে এ জেলায় কিছুই হয়নি, বনধ ব্যর্থ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here