লাভ জেহাদ! বন্দুক ঠেকিয়ে দিনের পর দিন তরুণীকে ধর্ষণের অভিযোগ

আমাদের ভারত, ৩০ মার্চ: লাভ জেহাদের ফাঁদে ফেলে অপহরণ করে নিয়ে গিয়ে বন্দুক ঠেকিয়ে দিনের পর দিন এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার রতুয়া থানার রাধানগরে।

গতকাল ওই নির্যাতিতাকে মালদা সদর হাসপাতালে ভর্তি করা হয়। নির্যাতিতার মায়ের অভিযোগ, গত বছর এপ্রিলে সারওয়ার আলম তাঁর মেয়েকে অপহরণ করে নিয়ে যায় নিজের বাড়িতে। তখন তার মেয়ে নাবালিকা ছিল। বাড়িতে নিয়ে গিয়ে বন্দুক ঠেকিয়ে দিনের পর দিন সে তার মেয়েকে ধর্ষণ করেছে বলে অভিযোগ। অকথ্য নির্যাতন চালানো হয়েছে তার উপর বলে অভিযোগ। একাধিক বার ওই তরুণী পালানোর চেষ্টা করলে তার উপর অত্যাচারের মাত্রা আরও বেড়ে যায়।

অভিযুক্ত সারওয়ার আলম বিরুদ্ধে আরও অভিযোগ সে শ্বাসরোধ করে ঐ তরুণীকে হত্যার চেষ্টাও করে। মালদার পুকুরিয়া ব্লকে ওই তরুণীর বাড়ির চার কিলোমিটার দূরে গতকাল নির্যাতিতার অচৈতন্য দেহ উদ্ধার হয় বলে জানিয়েছেন তার মা।

নির্যাতিতার মা জানান, তারা সিংহবাহিনীর নেতা দেবদত্ত মাজিকে গোটা ঘটনা জানিয়েছেন। তার মেয়ে এখন মালদা সদর হাসপাতালে ভর্তি। প্রানে বাঁচার লড়াই চালাচ্ছে সে। খুব শীঘ্রই ওই যুবকের বিরুদ্ধে মামলা করবেন বলেও জানিয়েছেন তিনি।

এদিকে সিংহ বাহিনীর সভাপতি দেবদত্ত মাজি বলেছেন, তিনি ও তার সংগঠন ওই নির্যাতিতা তরুণীর লড়াইয়ে প্রথম থেকে শেষ পর্যন্ত তার সঙ্গে রয়েছেন। তারা ওই তরুণী ও তার পরিবারকে আর্থিক ও আইনি সাহায্য করবেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here