করোনার সংক্রমন এড়াতে শারীরিক দূরত্ব বজায় রাখার আবেদন রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৮ জুলাই: করোনার সংক্রমণ থেকে রক্ষাপেতে শারীরিক দূরত্ব বজায় রাখার আবেদন জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার কলকাতায় কলকাতা পুলিশের অনুষ্ঠানে এমন আবেদন জানান তিনি।

মুখ্যমন্ত্রী বলেন, আপনারা সবাই মুখে মাস্ক পরুন। তবে যখন ফাঁকা জায়গায় রয়েছেন তখন মাস্কটা একটু নামিয়ে রাখতে পারেন। এতে আপনাদের একটু সুবিধে হবে। কিন্তুু মাস্ক খুলে রাখার সময় আপনাদের সাবধানতা অবলম্বন করতে হবে। প্রসঙ্গত, করোনার সংক্রমণ কলকাতায় বাড়ছে। যা নিয়ে মুখ্যমন্ত্রী নিজেও চিন্তিত। পাশাপাশি কলকাতা পুলিশ বাহিনীতেও সংক্রমন এড়ানো যাচ্ছে না। সেইজন্য মুখ্যমন্ত্রী কলকাতা পুলিশের সেফ ড্রাইভ সেভ লাইফ অনুষ্ঠানে এইকথা বলেন। আনলকে অনেক ছাড় দেওয়া হয়েছিল। সেই ছাড়ের সঠিক ব্যাবহার মানুষ যে করছেন না তা মুখ্যমন্ত্রীর কথাতেই স্পষ্ট। যা নিয়েও এদিন মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষোভপ্রকাশ করেন।

করোনার সংক্রমন বৃদ্ধি হওয়ার জন্য নাম না করে শ্রমীক স্পেশাল ট্রেনকেও দায়ি করেন। তিনি বলেন, এখন সবকিছু চালু হয়ে গিয়েছে। ট্রেন চালু হয়েছে। বিমান পরিষেবাও চালু হয়েছিল। অার বর্ষকালে মানুষের এমনিতে সর্দি, কাশি ও জ্বর হয়। তাই আমাদের সাবধানে থাকতে হবে। জ্বর হলেই যে করোনা হয়েছে তার কোনও মানে নেই। আতঙ্কিত না হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় মানুষকে সচেতন হবার পরামর্শ দেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here