মিথ্যা মামলা দিয়ে সরকার বাঁচাতে পারবেন না মমতা বন্দ্যোপাধ্যায়, বললেন দিলীপ ঘোষ

আমাদের ভারত, কলকাতা, ৯ অক্টোবর: মামলা করে সরকারকে বাঁচাতে পারবেন না মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার কলকাতায় এমনই দাবি করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। নবান্ন অভিযানের পর বহু মিথ্যে মামলা দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দিয়েছে কলকাতা পুলিশ। তার পরিপ্রেক্ষিতেই আজ দিলীপ ঘোষ বলেন মামলা করে সরকার বাঁচানো যায় না।

প্রসঙ্গত, বৃহস্পতিবার নবান্ন অভিযানের পর বিজেপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা রুজু করেছে কলকাতা পুলিশ। নবান্ন অভিযানের সময় গতকাল কলকাতায় রাজ্য বিজেপির মিছিলের অনুমতি দেয়নি লালবাজার। তারপরেও রাজ্য বিজেপি নবান্ন ঘেরাও অভিযান করার জন্য কলকাতা শহরে মিছিল করে। সেই জন্যই কলকাতা পুলিশ বিজেপি নেতা কর্মীদের নামে মামলা রুজু করেছে। আর কলকাতা পুলিশের এই ভূমিকায় এদিন চাঁচাছোলা ভাষায় রাজ্য সরকারকে আক্রমণ করেন বিজেপি রাজ্য সভাপতি। তিনি বলেন, আমাদের মোট ৩৫ হাজার কর্মীর বিরুদ্ধে মিথ্যে মামলা করেছে পুলিশ। তারপরেও বিজেপি কর্মীদের রোখা যায়নি। দলের সাংসদ ও কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে মামলা হয়েছে। সেই জন্যই রাজ্য বিজেপি সদর দপ্তর থেকে আজ বিজেপি কর্মীরা মোমবাতি হাতে একটি নীরব মিছিল করেছে বলে জানিয়েছেন দিলীপ ঘোষ।

দলের রাজ্য সদর দপ্তর থেকে যুব মোর্চার কর্মীরা এদিন মিছিল করে। সেন্ট্রাল এভিনিউতে মিছিল উঠলে পুলিশের সঙ্গে ফের আরও একবার বচসা বাধে বিজেপি কর্মীদের। বিজেপি কর্মীরা অভিযোগ করেন, সেই মিছিলে পুলিশ লাঠিচার্জ করেছে। যদিও কলকাতা পুলিশের পক্ষ থেকে এই লাঠিচার্জের কথা স্বীকার করা হয়নি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here