রামমন্দির নির্মাণে খুশি নন মমতা বন্দ্যোপাধ্যায়, তাই ৫ আগষ্ট রাজ্যে লকডাউন করছেন: দিলীপ ঘোষ

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৪ আগস্ট: ভগবান রামচন্দ্রকে নিয়ে মমতার বিরুদ্ধে রাজনীতি করার অভিযোগ আনলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সোমবার রাজারহাটে প্রাতঃভ্রমণ শেষে দিলীপ ঘোষ বলেন, রামমন্দির উদ্বোধনের সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই। আমরা হিন্দু ধর্মের মানুষ। তাই মন্দির নির্মাণে হিন্দুরা সাধারনত খুশি হই–একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের দল ছাড়া। মমতা বন্দ্যোপাধ্যায় খুশি নন বলেই ভূমি পূজনের দিন লকডাউন ঘোষণা করেছেন।

দিলীপ ঘোষের অভিযোগ, ৫ আগস্ট লকডাউন ঘোষণা করে রাজ্য সরকার কোটি কোটি হিন্দুর মনে আঘাত দিচ্ছে। তাদের ভাবাবেগ নিয়ে খেলছে। ইচ্ছে করেই আগামী ৫ আগষ্ট রামমন্দির নির্মানে রাজ্যের মানুষের অংশগ্রহন আটকাতে লকডাউন করছে। সোমবার তিনি ফের রাজ্য সরকারের কাছে লকডাউন প্রত্যাহারের আবেদন করেন। তিনি বলেন, প্রত্যাহার না করলে মানুষ লকডাউন মানবে না। তখন রাজ্য সরকারের মুখ থাকবে না।

দীর্ঘ বছর ধরে রাজ্যের মানুষ রামমন্দিরের জন্য প্রতীক্ষা করেছেন। অবশেষে রামমন্দিরের শিলান্যাস হচ্ছে। আর তাতে রাজ্যের মানুষকে আটকাতে রাজ্য সরকার সবরকম চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করেন দিলীপ ঘোষ। কিন্তুু রাজ্যের সব চক্রান্ত ভেঙে ৫ আগষ্ট রামমন্দিরের শিলান্যাসে এরাজ্যে মানুষ আনন্দ করবেন বলে রাজ্য সকারের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here