গাড়ি আটকে টাকা আদায় নিয়ে পুলিশের বিরুদ্ধে অভিযোগ মমতার

গাড়ি আটকে টাকা আদায় নিয়ে পুলিশের বিরুদ্ধে অভিযোগ মমতার

আমাদের ভারত, দিঘা, ২১ আগস্ট: প্রসাসনিক বৈঠক থেকে মুখ্যমন্ত্রী পুলিশের বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল তুলে বললেন, সেফ ড্রাইভ সেভ লাইফ দেখতে গিয়ে অহেতুক কেস দেওয়া হচ্ছে। সিভিকদের দিয়ে টাকা তোলা হচ্ছে। এগুলো বরদাস্ত করব না। কোলাঘাট থেকে দিঘা ও হলদিয়া যাওয়ার রাস্তায় সিসিটিভি লাগান। কে টাকা নিচ্ছে কি করছে সব ধরা পড়বে। আপনারা টাকা নেবেন আর দোষ আমাদের ওপর পড়ছে। আজ দিঘাতে জেলার রিভিউ মিটিং এ এসে তিনি কথাগুলি বলেন।

তিনি শিক্ষা দপ্তর ও বিডিও উদ্দেশ্যে বলেন, মিডে মিল নিয়ে সজাগ হোন। নজর রাখুন। নিয়মিত স্কুলে যান। আইসিডিএস কেন্দ্রগুলিতে নজর রাখুন।

মুখ্যমন্ত্রী দীঘা, শঙ্করপুর, মান্দারমনিরে হোটেল মালিকদের উদ্দেশে বলেন, হোটেল মালিকদের কাছে অনুরোধ, রেট ঠিক রাখুন। পর্যটক লক্ষ্মী। সঠিক ভাড়া নিন কোনও পর্যটক জন্য অহেতুক ফিরে না যায়।

এছাড়াও তিনি বলেন, গভর্মেন্ট কাউকে চাকরি দেওয়ার জন্য অথরাইজড করে না। ভুয়ো লোককে চাকরির জন্য টাকা দেবেন না।

মমতা বন্দ্যোপাধ্যায় জানান, তাজপুর বন্দর করার জন্য উদ্যোগ নেওয়া হবে। ইড়িঞ্চিতে তৈরি করা হবে ইকোটুরিজম পার্ক। মহিষাদল রাজবাড়িতে হেরিটেজ হোটেল এবং পিছাবনীতে বড় স্মারক ও মিউজিয়াম তৈরীর কথা ঘোষণা করলেন মমতা বন্দোপাধ্যায়।
এদিনের এই প্রশাসনিক মঞ্চ থেকে ৭৪ টি প্রকল্পের উদ্বোধন ও ৪৭ টি প্রকল্পের শিলান্যাস করেন। এই প্রকল্পগুলিতে মোট প্রায় ৪০০ কোটি টাকা ব্যয় হবে সরকারের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =