উত্তর প্রদেশ নয়, টেলিস্কোপে চোখ রেখে বাংলার নারীদের সম্মান রক্ষা করুক মমতা, বললেন ভারতী ঘোষ

নীল বণিক, আমাদের ভারত, কলকাতা, ৪ অক্টোবর:
উত্তরপ্রদেশের দিকে না তাকিয়ে টেলিস্কোপে চোখ রেখে নিজের রাজ্যের দিকে দেখুক মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার কলকাতার গান্ধী মূর্তির পাদদেশে এই কথা জানান রাজ্য বিজেপির সহ-সভাপতি ভারতী ঘোষ। তিনি বলেন, উত্তরপ্রদেশে নির্মম ঘটনা ঘটেছে। আমরা কেউ সেটা সমর্থন করি না। কিন্তু উত্তরপ্রদেশের ঘটনা নিয়ে এরাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায় রাজনীতি শুরু করেছে।

এর পরেই এরাজ্যের ধর্ষণকাণ্ড নিয়ে অতীতে মুখ্যমন্ত্রীর ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ। পার্কস্ট্রিট কাণ্ডে রাজ্যের মুখ্যমন্ত্রীর ভূমিকা নিয়েও কটাক্ষ করেন ভারতী ঘোষ। তিনি বলেন, পার্কস্টিট কান্ডের তদন্ত করতে গিয়ে রাজ্য সরকারের তোপের মুখে পড়েছিলেন কলকাতা পুলিশের আইপিএস দয়মন্তী সেন। তাকে কলকাতা পুলিশ থেকে বদলি করেছিল রাজ্য সরকার।

কামদুনির ঘটনা নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীকে প্রশ্ন ছুড়ে দিলেন ভারতী ঘোষ। কামদুনি কাণ্ডে দুই প্রতিবাদী মুখ টুম্পা কয়াল ও মৌসুমীর সঙ্গে রাজ্য সরকার কি ব্যবহার করেছিল তাও স্মরণ করান প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ।

এর পরেই রাজ্যে নারী নির্যাতন নিয়ে মুখ্যমন্ত্রীকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন ভারতী ঘোষ। তিনি বলেন, উত্তরপ্রদেশ নিয়ে আপনাকে ভাবতে হবে না। বরং বাংলায় কিভাবে নারী নির্যাতন কমে সেইদিকে আপনি লক্ষ্য রাখুন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here