টিটাগড়ে বিজেপি নেতাকে প্রকাশ্যে শ্যুটআউট, গুলিবিদ্ধ হয়ে মৃত মণীশ শুক্লা

আমাদের ভারত, ব্যারাকপুর, ৪ অক্টোবর: উত্তর ২৪ পরগনার টিটাগর থানা মোড় সংলগ্ন এলাকায় গুলি বিদ্ধ হয়ে খুন হলেন সাংসদ অর্জুন সিং ঘনিষ্ট বিজেপি নেতা তথা টিটাগড় পৌরসভার প্রাক্তন বিজিপি কাউন্সিলর মণীশ শুক্লা। রবিবার রাতে প্রকাশ্যে নিজের দলীয় কার্যালয়ের সামনে গুলিবিদ্ধ হন বিজেপি নেতা মণীশ শুক্লা।

জানাগেছে, বাইকে করে আসা কয়েকজন দুষ্কৃতী খুব কাছ থেকে তাঁকে লক্ষ্য করে পর পর বেশ কয়েক রাউন্ড গুলি চালায়। সূত্রের খবর তার শরীরে অন্তত ৫টি গুলি লাগে। জানা গেছে, ওই বিজেপি নেতার মাথায় ও বুকেও গুলি লেগেছিল। দ্রুত ওই বিজেপি নেতাকে সঙ্কটজনক অবস্থায় কলকাতার বাইপাসের ধারে এক বেসরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

গোটা ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে টিটাগড় এলাকায়। টিটাগড় থানার সামনে বি টি রোড অবরোধ করেন বিজেপি সমর্থকরা। মণীশ শুক্লার ওপর গুলি চালানোর ঘটনা খবর ছড়িয়ে পড়তেই অগ্নিগর্ভ হয়ে উঠেছে গোটা টিটাগর এলাকা। উত্তেজনা নিয়ন্ত্রণে আনতে এলাকায় নামানো হয়েছে কমব্যাট ফোর্স। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে টিটাগর থানার পুলিশ। এই ঘটনায় এখনো কেউ গ্রেপ্তার হয়নি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here