তৃণমূলে যারা ভালো তাদের অনেকেরই দম বন্ধ হয়ে আসছে: মিঠুন

আমাদের ভারত, হুগলি, ২৭ সেপ্টেম্বর: তৃণমূলে যারা ভালো তাদের অনেকেরই দম বন্ধ হয়ে আসছে। তৃণমূলের সবাই চোর নয়। মঙ্গলবার চুঁচুড়ায় বিদ্যাভবনে প্রাক পুজা সম্মেলনে দলীয় কর্মীদের বৈঠকে যোগ দিতে এসে একথাই বলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। এদিন মিঠুন চক্রবর্তী ছাড়াও ওই বৈঠকে হাজির ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, জেলা সভাপতি তুষার মজুমদার সহ একাধিক নেতা কর্মীরা। এদিন বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করেন বিজেপির এই দুই শীর্ষ নেতা।

এদিন সাংবাদিক বৈঠকে মিঠুন চক্রবর্তী বলেন, তৃণমূলের অনেকে বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন। তৃণমূলের সবাই চোর নয়, যারা ভালো তাঁদের অনেকেরই দম বন্ধ হয়ে আসছে। তাঁদেরই একটা অংশ বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন। মহাগুরুর দাবি, তাঁর সঙ্গে সরাসরি একুশ জন যোগাযোগ রাখছেন। মিঠুন চক্রবর্তী বলেন, একুশজন নয়, আত্রিশ জনের কথা আমি বলেছি। আমি বলেছিলাম, আত্রিশ জন আমার সঙ্গে টাচে আছে। তার মধ্যে একুশ জনের সঙ্গে আমার যোগাযোগ আছে। এছাড়া আরও অনেক তৃণমূলের বিধায়ক আছেন, যাঁরা সরাসরি দিল্লির সঙ্গে যোগাযোগ রাখছেন।

যদিও এদিন ওই সাংবাদিক বৈঠকে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ২১ কিম্বা ৩৮ নয়, ৪১ জন কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে যোগাযোগ রাখছেন। রাজ্য সভাপতি বলেন, মিঠুনদার কাছে যদি একুশ জনের নাম থাকে, তা হলে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে একচল্লিশ জনের কম নাম থাকবে না? তবে এদিন মিঠুন চক্রবর্তী বলেন, তৃণমূলের অনেকে যোগাযোগ রাখলেও সকলকে দলে নেওয়া হবে না। পাশাপাশি তিনি এও বলেন, দেখে শুনেই তবেই দলে নেওয়া হবে। তিনি বলেন, দল বলে দিয়েছিল তৃণমূল থেকে কাউকে নেব না। ন্যাড়া একবার বেলতলায় যায় কিন্তু আমি তাদেরক বুঝিয়েছি। তবে পচা আলু আমরা নেব না।

অন্যদিকে, মিঠুন চক্রবর্তীর সঙ্গে যাঁরা যোগাযোগ রাখছেন তাঁরা দুর্নীতি-মুক্ত বলেই দাবি মিঠুনের। এদিন শিশির অধিকারী প্রসঙ্গে অবস্থান স্পষ্ট করে দেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তাঁর দাবি, শিশির অধিকারী বিজেপিতে যোগ দেয়নি। তাহলে একুশ সালের ভোটের আগে অমিত শাহের সভায় গিয়ে গেরুয়া পতাকা হাতে তুলে নিতেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here