ব্যাপক বোমাবাজি ভাটপাড়ায়, আতঙ্কিত এলাকাবাসী, পরিবেশ শান্ত করার উদ্যোগ নিক প্রশাসন, বললেন বিজেপি বিধায়ক

প্রতীতি ঘোষ, ব্যারাকপুর, ১৯ মে :
বুধবার ভোর রাতে ফের একবার ব্যাপক বোমাবাজি ঘটনা ঘটলো ভাটপাড়ার স্থিরপাড়া বুড়ি বটতলা এলাকায়। রোজ রোজ ঘটা বোমা বাজির ঘটনায় ক্ষোভ প্রকাশ করলেন ভাটপাড়া বিজেপি বিধায়ক পবন সিং।

নির্বাচন পরবর্তী হিংসা থামার নাম নিচ্ছে না উত্তর ২৪ পরগনার ভাটপাড়াতে। বুধবার ভোর রাতে ঘটা বোমাবাজির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। এদিন ব্যবসায়ী অমর মন্ডল ও তার ভাই অসিত মন্ডলের বাড়ির সামনে পরপর সাতটি বোমা মারে দুষ্কৃতীরা। বোমার আঘাতে অমরবাবুর ঘরের জানলার কাঁচ ভেঙ্গে ঘরে বোমার সরঞ্জাম ঢুকে পড়ে। আরএক ব্যবসায়ী রঞ্জিত চৌধুরীর বাড়ির সামনে ছয়টি বোমা মারে দুষ্কৃতীরা। পাঁচটি বোমা ফাটলেও, একটি বোমা ফাটেনি। বোমায় একটি গাড়ির সামনের কাচ ভেঙ্গে যায়।

বোমাবাজির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় জগদ্দল থানার বিশাল পুলিশ বাহিনী। পুলিশ ঘটনাস্থল থেকে একটি তাজা বোমা উদ্ধার করেছে। সেইসঙ্গে ঘটনায় অভিযুক্ত তিনজনকে পুলিশ গ্রেপ্তার করেছে।

ছবি: বিজেপি বিধায়ক পবন সিং।
ভাটপাড়া বিজেপি বিধায়ক অর্জুন পুত্র পবন সিং রোজকার এই বোমাবাজির ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বলেন, “নির্বাচনের ফল প্রকাশের পর থেকে যে হিংসা চলছে তাতে সাধারন মানুষ অতিষ্ট হয়ে উঠেছে। প্রচুর মানুষ আছেন যারা কোনও রাজনৈতিক দল করেন না অথচ তারা ভোট দিয়েছেন। কিন্তু এই অশান্তির ফলে তাদের জীবনও অতিষ্ট হয়ে উঠেছে। প্রশাসনের কাছে আমার অনুরোধ দুষ্কৃতীদের ধরে শাস্তির ব্যবস্থা করুন যাতে এলাকায় শান্তি ফিরে আসে।” সেই সঙ্গে তিনি আরো বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী সকলের জন্য হয়েছেন, তাঁর কাছে সব মানুষ সমান হওয়া উচিত। তাই এই অশান্তি যাতে বন্ধ হয় তার ব্যবস্থা নিন। বর্তমানে বিজেপির এত ক্ষমতা নেই যে তারা বোমাবাজি করবে।” গোটা ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here