লকডাউনে পুলিশের ঘেরাটোপে মেদিনীপুর ও  ঝাড়গ্রাম, আটক ২০, গ্রেফতার ১  

জে মাহাতো,  ঝাড়গ্রাম, ২৯ জুলাই: বুধবারের লক ডাউনেও কড়া নজরদারির ঘেরাটোপে রইল পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম  জেলা। লকডাউন ভাঙায় পশ্চিম মেদিনীপুর একজনকে গ্রেফতার করা হয়েছে এবং কুড়ি জনকে আটক করা হয়েছে। এছাড়া বহু মানুষ, যারা অপ্রয়োজনে বাইরে বেরিয়ে ছিলেন তাদের পুলিশ ঘরে পাঠিয়ে দেয়।

সকাল থেকেই মেদিনীপুরের গান্ধী মোড়, গোলকুঁয়াচক, এলআইসি মোড় এবং ঝাড়গ্রাম শহরের  সেটেলমেন্ট  মোড়, পাঁচ মাথার মোড়  ইত্যাদি এলাকায় ছিল পুলিশের কড়া নাকা চেকিং। পশ্চিম মেদিনীপুরের অতিরিক্ত পুলিশ সুপার অম্লান কুসুম ঘোষ, ডিএসপি  সব্যসাচী সেনগুপ্ত, আইসি কোতয়ালী পার্থ সারথী পালের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী এদিন শহরের রাস্তায় রাস্তায় টহল দেয়। 

এদিন সকালে মেদিনীপুরে এক যুবক মিথ্যে অজুহাতে রাস্তায় বেরোনয় তাকে গ্রেপ্তার করা হয়েছে। ঝাড়গ্রাম শহরেও বেশ কয়েকজনকে ধমক দিয়ে বাড়ি পাঠিয়েছে পুলিশ।  লকডাউনে দুই জেলার খড়গপুর, ঘাটাল, চন্দ্রকোনা, বেলদা, শিলদা, গোপীবল্লভপুর সহ  সমস্ত  বাজারের  দোকানপাট  বন্ধ  ছিল। এই সমস্ত বাজারের চকগুলিতে কড়া চেকিং ছিল পুলিশের। অপ্রয়োজনে রাস্তায় বেরোনোর অভিযোগে খড়গপুর টাউন থানার পুলিশ কুড়ি জনকে আটক করেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here