মেদিনীপুর সদর মহকুমা ফুটবল লিগ ‘এ’ ডিভিশন চ্যাম্পিয়ন শালবনির নোনাশোল ফ্রেন্ডস ও বি ডিভিশন চ্যাম্পিয়ন জে۔এস۔ডাব্লু ফুটবল অ্যাকাডেমি

পার্থ খাঁড়া, আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ২৬ সেপ্টেম্বর: মেদিনীপুর সদর মহকুমা ক্রীড়া সংস্থার পরিচালনায় দ্বিতীয় বিভাগীয় লীগ কাম নকআউট প্রতিযোগিতায় আজ ফাইনাল খেলা জেএসডব্লু শালবনি ও ওল্ড প্রদীপ সংঘের মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় জেএসডব্লু শালবনি তাদের প্রতিপক্ষ ওল্ড প্রদীপ সংঘকে ৫-১ গোলে পরাজিত করে দ্বিতীয় বিভাগ লিগ চ্যাম্পিয়ন হল।

বিজয়ী দলের পক্ষে গোলগুলি করেন, অনুপ সিং দুটি (৫৫ ও ৬২ মিনিট) সুবাধ টুডু (৩ মিনিট), গণেশ হেমব্রম (১৬ মিনিট), জয়দীপ মাহাতো (৫৬ মিনিট, এই গোলটি নয়নাভিরাম ব্যাক ভলি তে করেন) অপর পক্ষে ওল্ড প্রদীপ সঙ্ঘের একমাত্র গোলটি করেন শুকলাল মুর্মু। সেই সঙ্গে শেষ হয় দুই বিভাগের ফুটবল লিগ। আজ প্রথম বিভাগীয় লিগের পুরষ্কার বিতরণ হয়। প্রথম বিভাগীয় লিগের চ্যাম্পিয়ন নোনাসল ফ্রেন্ডস ফুটবল অ্যাকাডেমি ও রানার আপ মেদিনীপুর স্পোর্টিং ক্লাব।

চ্যাম্পিয়ন দলগুলিকে সুদৃশ্য ট্রফি ও প্রথম বিভাগের উইনারকে ৮০০০ টাকা ও রানার আপ দলকে ৫০০০ টাকা এবং দ্বিতীয় বিভাগের উইনারকে ৫০০০ টাকা এবং রানার আপ দলকে ৩০০০ টাকা পুরস্কার হিসাবে দেওয়া হয়। প্রথম বিভাগে সেরা গোলদাতা গোরা সরেন
(মেদিনীপুর স্পোর্টিং ক্লাব) ও সেরা গোল কিপার মিলন অধিকারী (নোনাশল) ও দ্বিতীয় বিভাগের সেরা গোলদাতা অনুপ সিং ও সেরা গোলকিপার দীপক দাস (উভয়েই জেএসডব্লু, শালবনী) কেও পুরষ্কৃত করা হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here