ভাড়া নিয়ে বচসা, এবার অটোচালকের হাতে নিগ্রহ পুজোর থিম শিল্পীর স্ত্রীর

সৌভিক বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ১৬ জানুয়ারি: বুধবারই বেশি ভাড়া চাওয়ার নিয়ে বচসা করা এক মহিলাকে বাস থেকে ধাক্কা মেরে ফেলে দিয়েছিল কন্ডাক্টর। অভিযুক্ত কন্ডাক্টর সজল হালদারকে গ্রেফতার করে বেলেঘাটা থানার পুলিশ। ২৪ ঘন্টা পেরোতে না পেরোতেই এক মহিলা যাত্রীর সাথে অভব্য আচরণ এবং হাত মুচড়ে দেওয়ার অভিযোগ উঠল অটো চালকের বিরুদ্ধে। চেতলা থানায় ওই মহিলা অভিযোগ দায়ের করলেও এখনই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

জানা গিয়েছে, পেশায় শিক্ষিকা তথা কলকাতার পুজোর থিমশিল্পী অমর সরকারের স্ত্রী টুলটুল সরকার প্রত্যেকদিনের মতো বৃহস্পতিবার সকালেও স্কুলে পৌঁছনোর জন্য অটোরিকশায় উঠেছিলেন। তারাতলা-গড়িয়াহাট রুটের অটো চেতলা বয়েজ স্কুলের আসতেই নেমে পড়েন শিক্ষিকা। হিসাবমতো ১৪ টাকা ভাড়া তিনি দিয়েছিলেন। কিন্তু চালকের দাবি, বেশি ভাড়া দিতে হবে। তিনি দিতে অস্বীকার করলে টুলটুলদেবীর মুখে সেই খুচরো টাকা ছুঁড়ে মারে চালক। প্রতিবাদ করলে শিক্ষিকার উপর চড়াও হয়। অভিযোগ, চালককে থানায় যেতে বললে সে টুলটুলদেবীর হাত ধরে তিনবার মুচড়ে দেয়। এতে গুরুতর জখম হন ওই মহিলা।

শিক্ষিকার অভিযোগ, ওই সময়ে পথচারীরা দেখেও কেউ সাহায্যের জন্য এগিয়ে আসেননি। এরপর তিনি চিৎকার করতে পালিয়ে যায় অটোচালক। এরপর স্থানীয় কিছু অটোচালক বিষয়টি মিটমাট করার জন্য এগিয়ে আসেন। চেতলা অগ্রণী ক্লাবের তরফে তাঁকে অ্যাম্বুল্যান্স দেওয়া হয়। পরে তিনি থানায় অভিযোগ দায়ের করেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here